• রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:১০ অপরাহ্ন

মাদারীপুরে খাদ্য গুদাম হইতে ওসির লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম / ১০২ শেয়ার
প্রকাশিত : রবিবার, ১৫ মে, ২০২২

মাদারীপুর থেকে নাজমুল কবীর:

মাদারীপুরে নিজ কার্যালয় থেকে খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুল ইসলামের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার সকাল সাড়ে ৯টার সময় সদর উপজেলার চরমুগরিয়া নয়াচর এলাকার খাদ্য গুদামের ভিতর থেকে ভারপ্রাপ্ত কর্মকর্তার কামরুল ইসলামের মরাদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায় , সকালে চরমুগরিয়া খাদ্যগুদাম কার্যালয়ের ভিতরে বাথরুমের সামনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামরুল ইসলামের মরদেহ ঝুলে থাকতে দেখে অফিসের কর্মচারীরা পুলিশকে খবর দেয় পুলিশ ঘটনা স্থলে গিয়ে সুরাতহাল রিপোর্ট তৈরি শেষে লাশটি ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়। এটি হত্যা নাকি আত্মহত্যা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। পরে প্রতিষ্ঠানটি সীলগালা করে দেয় সদর উপজেলা প্রশাসন।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা জানান, পারিবারিক কোন ঝামেলা কিংবা অফিস সংক্রান্ত কোন সমস্যার ছিল কিনা এসব বিষয়ে তদন্ত করা হবে পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত কামরুলের দুই স্ত্রী ছিল। এছাড়া ঘটনাস্থল থেকে কিছু আলামত সংগ্রহ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাইন উদ্দিন জানান নতুন কোন কর্মকর্তা নিয়োগ না দেয়া পর্যন্ত প্রতিষ্ঠানের সকল গুদাম ও কার্যক্রম বন্ধ থাকবে।

প্রসঙ্গত, গত ২৪ মার্চ মাদারীপুর সদর উপজেলার চরমুগরিয়া খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেন মোহাম্মদ কামরুল ইসলাম।
জেলা খাদ্য কর্মকর্তা মো. ইসলাম হোসেন জানান, যোগদানের পর থেকেই পারিবারিক ঝামেলা ও অফিসের সমস্যার কারনে মানসিকভাবে চিন্তাগ্রস্থ ছিলেন কামরুল তবে কি কারনে মৃর্ত্য হয়েছে সে বিষয়ে তদন্ত হওয়া প্রয়োজন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ