• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৮:৪৮ অপরাহ্ন

মাদকসহ ছেলে আটক, কী করবেন শাহরুখ?

বিনোদন ডেস্কঃ / ৪৭ শেয়ার
প্রকাশিত : রবিবার, ৩ অক্টোবর, ২০২১

ভারতের মাদক নিয়ন্ত্রণ সংস্থা নারকোটিক কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতে আটক হয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান। শনিবার রাতে মুম্বাইয়ের এক বিলাসবহুল প্রমোদতরী থেকে মাদকসহ তাকে আটক করা হয়। জল্পনা বাড়ছে, এই ঘটনায় কী করবেন শাহরুখ, তার পদক্ষেপ কী?

যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে কোনো মন্তব্য করেননি কিং খান। এমনকী তার স্ত্রী গৌরী খানও কোনো বার্তা দেননি। বর্তমানে ‘পাঠান’-সিনেমার শুটিংয়ে স্পেনে রয়েছেন শাহরুখ খান। সঙ্গে দীপিকা পাড়ুকোন। বলিউড সূত্রে খবর, সেই শুটিং স্থগিত করে শিগগিরই দেশে ফিরতে পারেন ইন্ডাস্ট্রির বাদশাহ।

এদিকে এনসিবির তরফ থেকে জানানো হয়েছে, বিলাসবহুল ওই প্রমোদতরীতে শনিবার রাতে চলমান পার্টি থেকে উদ্ধার করা হয়েছে কোকেন, চরস, মেফেড্রনের মতো একাধিক মাদক। সব মিলিয়ে মাদক নেওয়ার অভিযোগে শাহরুখ খানের ছেলে আরিয়ান ছাড়াও ছয় যুবক ও দুই তরুণীকে আটক করা হয়।

আরিয়ান ছাড়াও যে সাতজনের নাম উল্লেখ রয়েছে এই তালিকায় তারা হলেন- মুনমুন ধামেচা, নুপূর সারিকা, ইশমিত সিং, মোহক জয়সওয়াল, বিক্রান্ত চোকার, গোমিত চোপড়া ও আরবাজ মার্চেন্ট। ইতিমধ্যে তাদের সবাইকে জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে।

এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানান, ‘বলিউড সুপারস্টার শাহরুখ খান-পুত্র আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দক্ষিণ মুম্বাইয়ের বলার্ড এস্টেট অফিসে আছেন তিনি।’

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের মাদক যোগ নিয়ে এর আগেও সক্রিয় হয়েছে এনসিবি। দীপিকা থেকে শুরু করে সারা আলি খান, রিয়া চক্রবর্তীসহ অনেকের নাম জড়িয়েছে মাদক মামলায়। সেই তালিকারই নতুন নাম শাহরুখ-পুত্র আরিয়ান খান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: