• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০২:৩৭ পূর্বাহ্ন

মনের মতো স্ক্রিপ্ট পাচ্ছেন না ঐন্দ্রিলা

প্রতিবেদকের নাম / ২৬ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

বিনোদন প্রতিবেদন

বাংলাদেশের চলচ্চিত্রের নন্দিত নায়ক প্রয়াত বুলবুল আহমেদ ও নন্দিত নাট্যাভিনেত্রী ডেইজি আহমেদ দম্পতির কন্যা দর্শকপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা আহমেদ। অভিনয়ের প্রতি এখনো তার প্রবল ভালোবাসা।

চার বছর আগে ঐন্দ্রিলা অভিনয়ে বেশ কয়েক বছর বিরতিতে থাকার পর রুবেল হাসানের পরিচালনায় ‘বিলাভড’ নাটকে অভিনয়ের মধ্যদিয়ে অভিনয়ে ফিরেন।

সেই সময় নাটকটির গল্প, অপূর্ব-ঐন্দ্রিলা’র অনবদ্য অভিনয় দর্শককে মুগ্ধ করে। পরপর বেশ কয়েকটি ভালো গল্পের নাটকে সে সময় অভিনয় করেন ঐন্দ্রিলা।

কিন্তু পরবর্তীতে তার কাছে ভালো আর তেমন কোন স্ক্রিপ্ট আসেনি। যে কারণে করোনা কাল থেকে এখন পর্যন্ত আর নতুন কোন স্ক্রিপ্টে কাজ করা হয়ে উঠেনি তার।

ঐন্দ্রিলা বলেন, একটি বিদেশি প্রতিষ্ঠানে আমি এখন পার্টটাইম চাকুরি করছি। পাশাপাশি সংসার, সন্তান নিয়েও বেশ ব্যস্ত থাকতে হয় আমাকে। স্ক্রিপ্ট আসে নাটকের।

কিন্তু মনের মতো স্ক্রিপ্ট পাচ্ছি না। মনের মতো স্ক্রিপ্ট আর চরিত্র পেলে অবশ্যই সবকিছু ম্যানেজ করে অভিনয় করব। কিন্তু যদি ভালো স্ক্রিপ্ট না হয়, শুধু শুধু অভিনয়ে নিয়মিত থাকার জন্য অভিনয় করতে চাই না। যেকোন সময়ই ভালো স্ক্রিপ্ট পেলে অভিনয় করব।

সর্বশেষ তিনি জিটিভিতে প্রচালিত ‘এসো মিলি ভালোবাসার উৎসবে’ অনুষ্ঠানের উপস্থাপনা করেন। ঐন্দ্রিলা বেশ ভালো গানও গাইতে জানেন। গানের চর্চাটাও চালিয়ে যাবার চেষ্টা করেন বাসায়। টিভি নাটকে ঐন্দ্রিলা প্রথম অভিনয় করেন ১৯৮৮ সালে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ