• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন

মধ্যরাতে সস্ত্রীক দুবাই যাচ্ছেন মোস্তাফিজ

র্স্পোটস ডেস্কঃ / ৫৫ শেয়ার
প্রকাশিত : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

আইপিএলের বাকি অংশে খেলতে ইতোমধ্যেই দুবাইয়ের পৌঁছেছেন সাকিব আল হাসান। রবিবার দিবাগত রাত দেড়টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে যাত্রা করেন তিনি। অবশ্য তার সঙ্গেই যাওয়ার কথা ছিল মোস্তাফিজুর রহমানের। ভিসা জটিলতায় সংযুক্ত আরব আমিরাতে যেতে দেরি হচ্ছে রাজস্থান রয়্যালসের এই পেসারের।

আজ সোমবার মোস্তাফিজের ভিসা জটিলতা কেটেছে বলে নিশ্চিত করেছেন বিসিবির লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা কর্মকর্তা ওয়াসিম খান। এদিন রাত দেড়টার দিকে দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়ার কথা রয়েছে তার। ফিজের সফরসঙ্গী হিসেবে থাকছেন তার স্ত্রীও।

চলতি বছরে ৪ মে করোনার কারণে ৩১ ম্যাচ বাকি রেখেই স্থগিত করা হয় ফ্রাঞ্চাইজি ভিত্তিক আসরটি। নতুন সূচি অনুযায়ী আমিরাতে নিরপেক্ষ ভেন্যু হিসেবে অনুষ্ঠিত হবে আসরটি। আগামী ১৯ সেপ্টেম্বর শুরু হওয়া বাকি অংশ শেষ হবে ১৫ অক্টোবর ফাইনালের মাধ্যমে।

চলমান আসরে সাকিব খেলেছেন কলকাতা নাইট রাইডার্সে আর মোস্তাফিজুর রহমান খেলছেন রাজস্থান রয়্যালসে। আসরে অরেঞ্জদের হয়ে প্রত্যেকটি ম্যাচেই খেলেছেন কাটার মাস্টার। সাত ম্যাচে ওভার প্রতি ৮.২৯ গড়ে রান দিয়ে নেন ৮টি উইকেট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
%d bloggers like this: