• রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:৫২ অপরাহ্ন

ভেসেই গেল ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা

স্পোর্টস ডেস্ক: / ৮১ শেয়ার
প্রকাশিত : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

সকাল থেকে অপেক্ষা, বৃষ্টি বন্ধ হলেই শুরু হবে খেলা। ভারী বর্ষণ উপেক্ষা করে স্টেডিয়ামে হাজির বোর্ডের কর্তাব্যক্তি ও কর্মীরা। সংবাদমাধ্যম কর্মী থেকে দর্শক, অনেকেই উপস্থিত হয়েছেন মিরপুর স্টেডিয়ামে। তবে যাদের জন্য অপেক্ষা, বাংলাদেশ আর পাকিস্তান দলের ক্রিকেটাররাই যে মাঠমুখো হলেন না। দিনভর চলল ভারী বর্ষণ। তাতে হোটেলেই দিন গেল দুই দলের ক্রিকেটারদের। গ্রাউন্ডসম্যানদেরও কাটল অলস সময়; সারাদিনে আর সরাতে হলো না পিচ কাভার।

দুপুর ২টার দিকে আসল ঘোষণা। বৃষ্টির কারণে বাংলাদেশ বনাম পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচের তৃতীয় দিনের খেলা আনুষ্ঠানিকভাবে বাতিল করা হলো। বৃষ্টি না থামায় আজ মাঠে কোনো বলই গড়াতে পারেনি।

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে তিন দিন ধরেই আকাশ মেঘলা এবং সারা দেশে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। এর প্রভাব পড়েছে ঢাকা টেস্টে। ম্যাচের প্রথম দিন শনিবার চা বিরতির পর বল মাঠে গড়ায়নি। গতকাল দ্বিতীয় দিনের নির্ধারিত সময়েও শুরু করা যায়নি খেলা। পরে দুপুরের দিকে খেলা শুরু হলেও তা টেকে কেবল ৩৮ বল। এরপর দ্বিতীয় দিনের খেলা বন্ধ ঘোষণা করা হয়।

তৃতীয় দিনে আজ ম্যাচের সময় আধা ঘণ্টা এগিয়ে আনলেও লাভ হয়নি। টানা বর্ষণের কারণে খেলা শুরু করাই সম্ভব হয়নি। এমনকি হোটেল থেকেই বের হতে পারেনি দুই দল। পরিস্থিতি এমন চলতে থাকলে ম্যাচের ভাগ্য গড়াতে পারে ড্রয়ের দিকে। প্রথম ইনিংসে পাকিস্তানের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ১৮৮ রান।

বৃষ্টির তীব্রতা কমলে আগামীকাল (মঙ্গলবার) ম্যাচের চতুর্থ দিন বাবর আজম ৭১ ও আজহার আলি ৫২ রানে অপরাজিত থেকে ব্যাটিং শুরু করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ