• শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন

ভিসির বাসভবনে খাবার নিয়ে ঢুকতে না পেরে ফিরে গেলেন শিক্ষকরা

প্রতিবেদকের নাম / ৬০ শেয়ার
প্রকাশিত : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২

শাবি প্রতিনিধি:
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্যের (ভিসি) বাসভবনে খাবার নিয়ে যেতে চাইলে আন্দোলনকারী শিক্ষার্থীদের বাধার মুখে ফিরে যান শিক্ষকরা।

সোমবার সন্ধ্যা ৬টার দিকে উপাচার্যের বাসভবনে খাবার নিয়ে প্রবেশ করতে চান প্রক্টর ড. আলমগীর কবীরসহ প্রক্টরিয়াল বডির সদস্যরা। এ সময় ভেতরে প্রবেশ করতে না পেরে শিক্ষার্থীদের বাধার মুখে ফিরে যান তারা।

শিক্ষার্থীদের বাধার মুখে প্রক্টর আলমগীর কবীর বলেন, বাসভবনে উপাচার্যের সঙ্গে আরও শিক্ষক এবং কর্মকর্তা রয়েছেন। সেখানে রোববার থেকে বিদ্যুৎ নেই; পানি এবং খাবার সংকট রয়েছে। তারা কষ্ট করছেন। এছাড়াও উপাচার্য অসুস্থ আমরা জানি না তার কী অবস্থা। তার জন্য আমরা ওষুধ নিয়ে যেতে চাই। এর মধ্যে সেখানে একজন শিক্ষক অসুস্থ হয়েছেন। আমরা তাকে দেখতে যেতে চাই যেন প্রয়োজনে আমরা তার জন্য চিকিৎসার ব্যবস্থা করতে পারি।

এ সময় শিক্ষার্থীরা বলেন, যদি কেউ এর ভেতর অসুস্থ হয়ে পড়েন তাহলে আমরা গিয়ে তার জন্য চিকিৎসার ব্যবস্থা করে দেব। যদি খাবার প্রয়োজন হয় তাহলে আমরা তাদের জন্য খাবারের ব্যবস্থা করে দেব।

এ সময় শিক্ষকরা ভেতরে প্রবেশ করতে না পেরে খাবার নিয়েই ফিরে যান।

এর আগে রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় উপাচার্যের বাসভবনের বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছেন শিক্ষার্থীরা। এদিকে রোববার বিকাল থেকেই উপাচার্যের বাসভবনের সামনে মানবপ্রাচীর তৈরি করে রেখেছেন আন্দোলনরত শিক্ষার্থীরা। এ সময় বাসভবনে খাবার নিয়ে যেতে চাইলে শিক্ষকদের বাধা দেন তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ