• রবিবার, ২২ মে ২০২২, ০৭:১৪ পূর্বাহ্ন

ভারতে আজীবন সম্মাননা পেলেন আলমগীর-রুনা লায়লা দম্পতি

বিনোদন ডেস্ক: / ৪৬ শেয়ার
প্রকাশিত : রবিবার, ১৫ মে, ২০২২

ভারতের কলকতায় আয়োজিত একটি অনুষ্ঠানে আজীবন সম্মাননায় ভূষিত হয়েছেন বাংলাদেশের প্রখ্যাত অভিনেতা আলমগীর ও প্রখ্যাত সংগীতশিল্পী রুনা লায়লা দম্পতি। কলকাতার নজরুল মঞ্চে আয়োজিত টেলিসিনে অ্যাওয়ার্ডের ১৯তম আসরে তাদের এ সম্মাননা দেওয়া হয়।

এ প্রসঙ্গে মোবাইল ফোনে কলকাতা থেকে আলমগীর বলেন, “এর আগেও আমি কলকাতায় ‘উত্তম কুমার অ্যাওয়ার্ড’সহ আরও বেশকিছু সম্মাননায় ভূষিত হয়েছি। এটা সত্যি, সম্মাননা প্রাপ্তিতে আমি খুব বেশি উচ্ছ্বসিত হই না বা খুব বেশি ভালোলাগার প্রকাশ ঘটেনা বা প্রকাশ করতে পারি না। তবে অবশ্যই সম্মাননা পেলে ভালো লাগে। কলকাতায় আমাকে এবং রুনাকে যারা আজীবন সম্মাননায় ভূষিত করেছেন তাদের ধন্যবাদ।

নিঃসন্দেহে একটু বেশিই ভালোলাগার এ কারণে, আমি এবং রুনা একসঙ্গে একই মঞ্চে আজীবন সম্মাননা পেয়েছি।” রুনা লায়লা বলেন, ‘এ সম্মাননা প্রদান অনুষ্ঠানটি আমি মনে করি দুই বাংলার শিল্পীদের মেলবন্ধনের একটি অনুষ্ঠান। অনুষ্ঠানে দুই বাংলার অনেক শিল্পীই সম্মাননা পেয়েছেন। সবার জন্যই শুভ কামনা, ভালোবাসা। আর আমি এর আগে চ্যানেল আই আয়োজিত একটি অনুষ্ঠানে একই মঞ্চে আজীবন সম্মাননায় ভূষিত হয়েছিলাম। তো এবার যেহেতু আমরা দুজনেই একসঙ্গে একই মঞ্চে আজীবন সম্মাননা পেলাম, এটা আসলেই অনেক সম্মানের, আনন্দের এবং একটু অন্যরকম ভালোলাগার তো বটেই।’ প্রসঙ্গত, এর আগে একই অনুষ্ঠানে প্রয়াত নায়করাজ রাজ্জাক, নায়িকা ববিতাও আজীবন সম্মাননায় ভূষিত হন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ