• বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৬:৫৯ পূর্বাহ্ন

ভরণপোষণ না পেয়ে সন্তানের বিরুদ্ধে আদালতে মামলা করা বৃদ্ধার পাশে জেলা প্রশাসন

প্রতিবেদকের নাম / ৫৪ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

বরিশাল প্রতিনিধি:
বরিশালে চিকিৎসা খরচ ও ভরণপোষণ না পেয়ে দুই সন্তানের বিরুদ্ধে আদালতে মামলা দায়েরকারী অসুস্থ বৃদ্ধার পাশে দাঁড়িয়েছে জেলা প্রশাসন। তার চিকিৎসার জন্য সমাজসেবা বিভাগ থেকে ৫০ হাজার টাকার অনুদানের চেক দেয়া হয়েছে। সোমবার নগরীর বৈদ্যপাড়ায় ওই বৃদ্ধার ভাড়া বাসায় গিয়ে তার চিকিৎসার জন্য ৫০ হাজার টাকার চেক তুলে দেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার। এ সময় সমাজসেবা বিভাগের উপ-পরিচালক উপ-পরিচালক আল-মামুন তালুকাদর, এনডিসি নাজমূল হুদা এবং প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এ সময় জেলা প্রশাসক বৃদ্ধার বড় ছেলে বরিশাল বিএম কলেজের অধ্যাপক আব্দুস সবুরসহ অন্যান্যদের সাথে আলোচনা করে পরবর্তী করনীয় সম্পর্কে নির্দেশনা দেন।

জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার জানান, বৃদ্ধা মায়ের রোগের চিকিৎসায় ২৫ থেকে ৩০ লাখ টাকা প্রয়োজন। তার পরিবারের পক্ষ থেকে আবেদন করা হলে প্রধানমন্ত্রীর কার্যালয় এবং সমাজসেবা বিভাগ থেকে তাকে সহায়তার উদ্যোগ নেয়া হবে। খুলনায় ওই বৃদ্ধের স্বামীর বাড়ি বিক্রির বিষয়েও সহায়তার আশ্বাস দেন জেলা প্রশাসক।
চিকিৎসা খরচ ও ভরণপোষণ না পেয়ে এক ছেলের সহায়তায় গত বৃহস্পতিবার অপর দুই সন্তানের বিরুদ্ধে বরিশালের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে একটি নালিশী মামলা করেন বৃদ্ধা জাহানুর বেগম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ