• রবিবার, ২৯ মে ২০২২, ০৪:৫৪ অপরাহ্ন

ভক্তের ফোন ভাঙার পর ক্ষমা চাইলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক: / ২৭ শেয়ার
প্রকাশিত : রবিবার, ১০ এপ্রিল, ২০২২

ক্রীড়া ডেস্ক
ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার রাতে এভারটনের বিপক্ষে হারার পর ড্রেসিং রুমে যাওয়ার পথে এক ভক্তের ফোন আঘাত করে ভেঙে ফেলেন ম্যানচেস্টার ইউনাইটেডের পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে এর জন্য ক্ষমাও চেয়েছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা।

গুডিসন পার্কে ম্যাচের ২৭ মিনিটে এভারটনের এন্থনি গর্ডন গোল করেন। বাকি সময়ে এই গোলটি অবশ্য আর শোধ দিতে পারেনি ম্যানইউ। তাতে হারও এড়াতে পারেনি।

প্রথমত, ম্যাচ হারের কারণে মেজাজ রেগেমেগে আগুন। তার ওপর পা রক্তাক্ত। মাঠ থেকে বের হওয়ার পথে দেখা যায় তাকে খুঁড়িয়ে হাঁটতে। এ সময় একটি অনাকাঙ্ক্ষিত ঘটনাও ঘটিয়ে বসেন রোনালদো। মাঠ থেকে বের হওয়ার সময় টানেলের মুখে এক তরুণ ভক্তের মোবাইল আছাড় দিয়ে ভেঙে ফেলে দেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে রোনালদো লিখেছেন, ‘খুব বাজে পরিস্থিতির মোকাবিলা করার কারণে আবেগ সামলাতে পারিনি। তবে যাই হোক, আমাদেরকে শ্রদ্ধাশীল ও ধৈর্যশীল হতে হবে এবং নান্দনিক এই খেলাকে ভালোবাসে যে তরুণরা, তাদের সামনে উদাহরণ তৈরি করতে হবে।’

নিজের আচরণের জন্য ক্ষমা প্রার্থনা করেন সিরআর সেভেন খ্যাত এই তারকা ফুটবলার লেখেন,‘হঠাৎ রেগে গিয়ে অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্ম দেওয়ার জন্য আমি ক্ষমা চেয়ে নিচ্ছি। আর সম্ভব হলে, ফেয়ার-প্লে ও স্পোর্টসম্যানশিপের নিদর্শন হিসেবে এই সমর্থককে ওল্ড ট্র্যাফোর্ডে একটি ম্যাচ খেলতে আমন্ত্রণ জানাতে চাই।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ