• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৪১ অপরাহ্ন

বড় জয়ে শীর্ষে নাপোলি

র্স্পোটস ডেস্কঃ / ২৯ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

ইতালিয়ান সিরি’আয় স্বপ্নের মতো একটা রাত কেটেছে নাপোলির। সোমবার রাতে ওদিনিসের ঘরের মাঠে ৪-০ গোলের বড় ব্যবধানে জিতেছে দলটি। এদিন দলের হয়ে একটি করে গোল করেন ভিক্টর ওসিমহ্যান, আমির রাহমানি, কালিদৌ কৌলিবালি এবং হার্ভিং লোজানো। আর এ জয়ের মাধ্য পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে নাপোলি।

চলতি মৌসুমের শুরুটা দুর্দান্ত হয়েছে নাপোলির। দারুণ ছন্দে থাকা দলটি প্রথম তিন ম্যাচের প্রত্যেকটিতেই জয় পেয়েছে। আর তাই জয়ের ধারা অব্যাহত রাখতেই দাসিয়া অ্যারেনায় সোমবার খেলতে আসে সফরকারীরা।

প্রতিপক্ষের মাটিতে খেলতে নেমে শুরুতে এলোমেলো ফুটবল খেললেও গোছানো ফুটবলে ফিরতে বেশিক্ষণ সময় নেয়নি সফররত নাপোলি। আর তারই সুবাদে ম্যাচের ২৪তম মিনিটে প্রথম গোলের দেখা পায় লুসিয়ানো স্পালাত্তির শিষ্যরা। এ সময় লরেঞ্জো ইনসিনিয়ের বাড়ানো বলে গোল করেনভিক্টর ওসিহ্যান।

এর ঠিক এগারো মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন কসোভিয়ান তারকা ফুটবলার আমির রাহমানি। প্রথমার্ধে আর কোনো গোল না হলে ২-০ ব্যবধানে লিড নিয়েই বিরতিতে যায় নাপোলি।

দ্বিতীয়ার্ধের শুরুতে বল পায়ে কিছুটা গতি বাড়ায় স্বাগতিক ওদিনিস। কিন্তু এতে কাজের কাজ কিছুই হয়নি। উল্টো ম্যাচের ৫২তম মিনিটে আরও একটি গোল খেয়ে বসে স্বাগতিকরা। ফ্যাবিয়ান রুয়েজের বাড়ানো বলে দলের তৃতীয় গোলটি করেন কালিদৌ কৌলিবালি।

এরপর অনেক্ষণ ধরে দুদলই আক্রমণ আর পাল্টা আক্রমণ চালিয়েছে। কিন্তু ঘরের মাঠে ওদিনিস গোলের দেখা না পেলেও আরও একটি গোল পেয়ে যায় সফরকারীরা। ম্যাচের ৮৪তম মিনিটে ব্যবধান চারগুণ করেন হার্ভিং লোজানো।

এ জয়ের ফলে ৪ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই অবস্থান করছে নাপোলি। অন্যদিকে সমান ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের আট নম্বরে রয়েছে ওদিনিস। এদিকে চারটি করে ম্যাচ খেলে ১০ করে পয়েন্ট নিয়ে যথাক্রমে দ্বিতীয় এবং তৃতীয় স্থানে অবস্থান করছে ইন্টারমিলান এবং এসি মিলান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: