• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৪২ পূর্বাহ্ন

বড়াইগ্রামে সোনামনি বিদ্যা নিকেতনের নতুন ভবনের ভিত্তি ফলক উন্মোচন

প্রতিবেদকের নাম / ৫৩ শেয়ার
প্রকাশিত : শনিবার, ১৬ জুলাই, ২০২২

নাটোর থেকে সাঈদ সিদ্দিক
নাটোরের বড়াইগ্রামে জাপান সরকারের অর্থায়নে বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান সোনামনি বিদ্যা নিকেতনের একতলা বিশিষ্ট নতুন ভবনের ভিত্তি ফলক উন্মোচন করা হয়েছে। আজ শনিবার বিকেলে উপজেলার আহমেদপুর, কামারদহ, কেঁচুয়াকোড়া ও কায়েমকোলার কেন্দ্রবিন্দু আহমেদপুর শাপলা সংস্থা প্রাঙ্গণে এ ভিত্তি ফলক উন্মোচন করা হয়।
পরে আহমেদপুর শাপলা সংস্থা মিলনায়তনে একটি আলোচনা সভায় সোনামনি বিদ্যানিকতনের স্বত্ত্বাধিকারী ও শাপলা সংস্থার নির্বাহী পরিচালক এ জেড এম আশরাফজ্জামান’র সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাটোর জেলা আওয়ামীলীগ সভাপতি ও বড়াইগ্রাম গুরুদাসপুরের সাংসদ আলহাজ্ব মোঃ আব্দুল কুদ্দুস।
বিশেষ অতিথি হিসেবে এ সময় উপস্থিত ছিলেন, শাপলা সংস্থার সাবেক সভাপতি ও সেন্ট যোসেফস্ উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক গৌরপদ মন্ডল, সাবেক ইউপি চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল, পল্লী বিদ্যুতের সাবেক জিএম নিতাই চন্দ্র সরকার, সাবেক প্রধান শিক্ষক মোঃ আকবর আলী, প্রধান শিক্ষক রেজাউল করিম, বীর মুক্তিযোদ্ধা মোঃ আলাউদ্দিন, মুক্তিযোদ্ধা মসলেম আলী মাস্টার, ইউপি সদস্য আব্দুল জলিল, ও সাংবাদিক সাঈদ সিদ্দিক প্রমুখ।
এসময় বক্তারা বলেন, এ এলাকার একটি আদি শিক্ষা- প্রতিষ্ঠান হিসেবে সোনামনি বিদ্যা নিকেতনের রয়েছে অনেক সুনাম। এখন পর্যন্ত এ বিদ্যালয়টি ফলাফলের দিক দিয়ে উপজেলায় বিশেষ অবস্থান অর্জন শির উঁচু করে আছেন। এ বিদ্যালয়ের নতুন ভবনে ছেলে-মেয়েদের শিক্ষা ব্যবস্থার আরও উন্নতি হবে এ আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ