• বুধবার, ২৫ মে ২০২২, ১২:০৮ পূর্বাহ্ন

বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি মিথ্যাচার করে, এটি প্রমাণিত : তথ্যমন্ত্রী

আমার কাগজ ডেস্ক: / ৪১ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বেগম জিয়ার সুস্থ হয়ে বাসায় ফেরার যে সংবাদ এসেছে, এজন্য স্বস্তি প্রকাশ করছি এবং আমি আল্লাহর কাছে প্রার্থনা করছি তিনি যাতে বাসায় ফিরে যান। তিনি যে সুস্থ হয়ে উঠেছেন, সেজন্য আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি।

মঙ্গলবার সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে ক্যাবল টিভি অপারেটর, টেলিভিশন মালিক, ডিটিএইচ সেবাদানকারী প্রতিনিধিদের সঙ্গে বৈঠক শেষে খালেদা জিয়ার হাসপাতাল থেকে বাসায় ফেরার বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাওয়া হয় তথ্যমন্ত্রীর কাছে। এর জবাবে সাংবাদিকদের এসব কথা বলেন মন্ত্রী।

হাছান মাহমুদ বলেন, বিএনপি যে তার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করেছে, বেগম জিয়ার সুস্থতার মাধ্যমে এটিই প্রমাণিত হয়েছে। বাংলাদেশের চিকিৎসা ব্যবস্থাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছে তারা। ডাক্তারদের প্রতি অবজ্ঞা প্রদর্শন করেছে। বলেছে বেগম জিয়াকে যদি বিদেশে নেওয়া না হয় তাহলে তার যেকোনো সময় যেকোনো দুর্ঘটনা ঘটতে পারে। এই যে কথাগুলো বলেছিলো, বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে তারা যে অপরাজনীতি করেছে এটিই আজকে প্রমাণিত হয়েছে।
মন্ত্রী আরও বলেন, ‘ইতোপূর্বেও তারা একই কাজ করেছিলে। আগেও যখন বেগম খালেদা জিয়া হাসপাতালে ভর্তি হয়েছিলেন তখনও একই কথা বলেছিলেন। বিদেশ না নিলে তাকে বাঁচানো সম্ভব না, এবারও একই কথা বলেছিলো। বিএনপি মিথ্যাচার করে, এটিই প্রমাণিত হলো বেগম জিয়ার সুস্থ হওয়ার মাধ্যমে। ’

প্রসঙ্গত, দীর্ঘ ৮১ দিন চিকিৎসা নেওয়ার পর খালেদা জিয়া মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর এভার কেয়ার হাসপাতাল থেকে গুলশানের বাসায় ফিরছেন বলে জানিয়েছে বিএনপির মিডিয়া উইং।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ