• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৩:৩০ অপরাহ্ন

বুধবারও জামিন হল না আরিয়ানের, আপাতত জেলই ঠিকানা

বিনোদন ডেস্কঃ / ৫০ শেয়ার
প্রকাশিত : বুধবার, ২০ অক্টোবর, ২০২১

মাদক মামলার তৃতীয়বারের শুনানিতেও জামিন পেলেন না আরিয়ান খান এবং তার বন্ধুরা। বুধবার বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলের জামিন আবেদন নামঞ্জুর করে মুম্বাইয়ের বিশেষ এডিপিএস আদালত। ফলে বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচাদের সঙ্গে আরও কিছু দিন আর্থার রোডের জেলেই কাটাতে হবে আরিয়ানকে।

বুধবার শাহরুখপুত্রের তৃতীয় জামিন শুনানির আগেই তার বিরুদ্ধে পাওয়া নতুন তথ্য আদালতে পেশ করেন মাদক নিয়ন্ত্রক সংস্থার (এনসিবি) কর্মকর্তারা। সেখান থেকে জানা যায়, বলিউডের এক উঠতি নায়িকার সঙ্গে মাদক নিয়ে নিয়মিত আলোচনা হতো আরিয়ানের। তবে ওই নায়িকার নাম প্রকাশ করা হয়নি।

শুনানির আগে এমন তথ্য প্রকাশ হওয়ায় অনেকেই ধারণা করেছিলেন, বুধবারও জামিন পাবেন না আরিয়ান খান। অবশেষে হলোও তাই।

মাদকের এ মামলায় তদন্তের শুরু থেকেই আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটের ওপর জোর দিয়েছে এনসিবি। তাদের দাবি, মাদক নিয়ে অনেকের সঙ্গেই কথা হতো শাহরুখপুত্রের। মাদক পাচারকারীদের সঙ্গেও তার যোগাযোগ ছিল। এমনকী, আরিয়ানের চ্যাট থেকে আন্তর্জাতিক যোগও খুঁজে পাওয়া গেছে বলে জানানো হয়।

কেন্দ্রীয় সংস্থাটির দাবি, গত ২ অক্টোবর আটক হওয়ার পর জেরার সময় নিজের মুখে মাদক নেওয়ার কথা স্বীকার করেছেন আরিয়ান। জানিয়েছেন, গত চার বছর ধরে তিনি মাদক নিচ্ছেন। যদিও আরিয়ানের দাবি, প্রমোদতরীতে আয়োজিত সেদিনের পার্টির মাদক যোগ নিয়ে তার কোনো ধারণাই ছিল না। তাকে বিশেষভাবে আমন্ত্রণ জানানো হয়েছিল।

এদিকে, ছেলে জামিন না পাওয়ায় পণ ভাঙতে পারলেন না আরিয়ানের মা গৌরী খান। তিনি বলেছিলেন, পুত্র ঘরে না ফেরা পর্যন্ত ‘মান্নাত’-এ কোনো মিষ্টি জাতীয় খাবার রান্না নিষেধ। কিন্তু বুধবারও ছেলে জামিন পেলেন না। কাজেই, আরিয়ানের মতো তার তারকা বাবা-মা শাহরুখ খান ও গৌরী খানেরও অপেক্ষা বাড়ল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ