• রবিবার, ২৯ মে ২০২২, ০৫:৪৭ অপরাহ্ন

বীর মুক্তিযোদ্ধা মোতালিব সিকদারের ইন্তেকাল

প্রতিবেদকের নাম / ২১৪ শেয়ার
প্রকাশিত : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২

বাজিতপুর প্রতিনিধি
বাজিতপুর পৌরশহরের ১ নং ওয়ার্ডের দক্ষিণ রাবারকান্দি নিবাসী বীর মুক্তিযোদ্ধা মোতালিব শিকদার (৭৩) ইন্তেকাল করেছেন  (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে তিনি অসুস্থতা বোধ করলে তাকে উপজেলার ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।
উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মোতালিব শিকদার বাজিতপুর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রানা শিকদার ও বাজিতপুর সরকারি কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক সজিব শিকদারের পিতা।
মরহুমের নামাজে জানাযা আজ শনিবার (২৯ জানুয়ারি) দুপুর ২ টায় রাবারকান্দি গোরস্তান মাঠে অনুষ্ঠিত হয় এবং রাবারকান্দি গোরস্তানে তাকে দাফন করা হয়।
নামাজে জানাযায় বিএনপির কেন্দ্রিয় কার্যনির্বহী কমিটির সদস্য ও বাজিতপুর উপজেলা বিএনপির সভাপতি শেখ মুজিবুর রহমান ইকবাল, উপজেলা বিএনপির সদস্য সচিব মো. মনিরুজ্জামান মনির, উপজেলা  উপজেলা বিএনপি নেতা  আবুবকর সিদ্দিক ডালহৌসি, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক বদরুল রহমান, উপজেলা বিএনপি নেতা মোহাম্মদ আলী, এডভোকেট শাহ আলম,  উপজেলা যুবদলের আহবায়ক আবুল খায়ের, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রনি ভূইয়া, উপজেলা ছাত্রদলের আহবায়ক শাহরিয়ার রহমান শামীমসহ প্রায় সহস্রাধিক মুসল্লী অংশ নেন।

শরীফুল আলমের শোক: এদিকে মোতালিব শিকদারের মৃত্যুতে কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ শরীফুল আলম সিআইপি শোক জানিয়েছেন ।

এক শোক বার্তায় তিনি মহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
এছাড়া শোক জানিয়েছেন কিশোরগঞ্জ জেলা বিএনপি, বাজিতপুর উপজেলা বিএনপি ও পৌর বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ