• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০১:২৩ অপরাহ্ন

বিয়ের ড্রেস নিজের টাকায় কেনা: মিম

বিনোদন ডেস্ক: / ১১ শেয়ার
প্রকাশিত : সোমবার, ১৮ জুলাই, ২০২২

এবারের ঈদে তিনটি সিনেমা মুক্তি পায়৷ তারকা দম্পতি অনন্ত-বর্ষা অভিনীত ‘দিন দ্যা ডে’, বিদ্যা সিনহা মিম অভিনীত ‘পরাণ’ ও অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ মুক্তি পায়। মুক্তির পর থেকেই তারকাদের বিভিন্ন মন্তব্যে আলোচনা ও সমালোচনার জন্ম দেয়।

‘কী টাইপের নায়িকা আপনাদের পছন্দর? সেই নায়িকা পছন্দ- যারা পেটে সন্তান নিয়ে কিংবা সন্তান প্রসব করে হাইডে (আড়ালে) থাকে? নাকি যারা হিরোইন, ফেনসিডিল, মদ, গাঁজা নিয়ে ধরা পড়ে পুলিশের হেফাজতে থাকে? যেসব নায়িকা বিয়ের শাড়িটাও স্পন্সর নিয়ে পরে তাদের পছন্দ? আমি সেই গ্রেডের নায়িকা না। আমি আমার জায়গায় আছি।’ চিত্রনায়িকা বর্ষার এমন মন্তব্যে সরগরম সোশ্যাল মিডিয়া।

বর্ষা তার মন্তব্যে কারও নাম উল্লেখ না করলেও নেটিজেনরা মন্তব্য করছেন, স্পন্সর নিয়ে বিয়ের শাড়ি কেনার কথা বলে চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমকে ইঙ্গিত করেছেন বর্ষা।

এ প্রসঙ্গে মিমকে জিজ্ঞেস করা হলে মিম জানান, ‘আমার বিয়ের ড্রেস নিজের টাকায় কেনা।’ মিম আরও বলেন, ‘আমি মনে করি, এখানে (মিডিয়া) যারা কাজ করে, তাদেরকে কোনো কিছু বলার আগে বুঝেশুনে বলতে হয়। সবাইকে সম্মান দিতে শিখতে হয়। এটা আসলে পারিবারিক শিক্ষা।’

চলতি বছরের ৪ জানুয়ারি দীর্ঘদিনের প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বিদ্যা সিনহা মিম। বিয়েতে ভারতের খ্যাতনামা পোশাক ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা লাল লেহেঙ্গায় বউ সেজেছিলেন তিনি। তার সেই লেহেঙ্গাজুড়ে পাথর ও জরির এমব্রয়ডারির ভারী কাজ করা। পোশাকের সঙ্গে মিলিয়ে গয়না ও সাজ বেছে নিয়েছিলেন এ নায়িকা।

প্রসঙ্গত, ঈদুল আজহায় স্বল্পসংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও ব্যবসায়িকভাবে বাজিমাত করছে মিমের ‘পরাণ’। সিনেমাটি ঈদের দ্বিতীয় দিন থেকেই প্রেক্ষাগৃহে হাউসফুল যাচ্ছে। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই সিনেমায় মিমের সঙ্গী হয়েছেন শরিফুল রাজ ও ইয়াশ রোহান। বর্তমানে ১৪ হলে প্রদর্শিত হওয়া সিনেমাটি দ্বিতীয় সপ্তাহে ৫০ টির বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ