• রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:২৫ অপরাহ্ন

বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে আসায় তরুণ প্রজন্ম উৎসাহিত হবে : প্রধানমন্ত্রী

আমার কাগজ ডেস্ক: / ৫৬ শেয়ার
প্রকাশিত : বুধবার, ৮ জুন, ২০২২

ফিফা বিশ্বকাপ ট্রফি এখন বাংলাদেশ ভ্রমণে। প্রথমবার বাংলাদেশে বিশ্বকাপ ট্রফি আসে। এই ট্রফি বাংলাদেশে আসায় ক্রীড়াপ্রেমীরা বিশেষ করে তরুণ প্রজন্ম উৎসাহিত হবে বলে মনে করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বুধবার জাতীয় সংসদ ভবনের লবিতে ‘ফিফা বিশ্বকাপ ট্রফি’ বরণ উপলক্ষে আসা প্রতিনিধিদলের সঙ্গে সাক্ষাৎ করে প্রধানমন্ত্রী এ কথা বলেন। এ সময় প্রধানমন্ত্রী প্রতিনিধি সদস্যদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং ফিফা, কোকাকোলা ও বাফুফে কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানান।

এক সংক্ষিপ্ত বক্তৃতায় প্রধানমন্ত্রী তাঁর পরিবারের সদস্যগণের খেলাধুলায় বিশেষ করে ফুটবলের সঙ্গে সম্পৃক্ততার স্মৃতিচারণ করেন। তিনি উল্লেখ করেন, তাঁর পিতামহ, বাবা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, দুই ভাই, সন্তানরা, এমনকি নাতি-নাতনিরাও অত্যন্ত ক্রীড়ামোদী ও ক্রীড়াবিদ।

প্রধানমন্ত্রী বলেন, ‘ফুটবল বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলা। আমরা আমাদের ছেলে-মেয়েদের খেলাধুলায় সম্পৃক্ত করতে নিরলস কাজ করে যাচ্ছি।’

সব শেষে ফিফা ও কোকাকোলার পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে উপহার দেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন, বাফুফে সভাপতি কাজী সালাউদ্দীনসহ ফিফা, কোকাকোলা ও বাফুফের কর্মকর্তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ