• সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৮:২৩ অপরাহ্ন

বিরাট মাইলফলকের সামনে কোহলি

র্স্পোটস ডেস্কঃ / ৩২ শেয়ার
প্রকাশিত : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১

খুব একটা ভালো সময় যাচ্ছে না বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটসম্যান বিরাট কোহলির! ভারতের হয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টি অধিনায়কত্ব ছাড়ার পর তিনি ঘোষণা দিয়েছেন এবারের পর থাকবেন না আরসিবির নেতৃত্বেও। তাই চলমান আসরে শিরোপা জয়ের বড় একটি সুযোগ দেখছেন আরসিবি ভক্তরা।

অবশ্য করোনার কারণে দেরিতে শুরু হওয়া আসরটিতে ভালো অবস্থানেই রয়েছে বিরাট কোহলির দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। দল হিসেবে আরসিবি শিরোপা জিতবে কিনা- সেটা জানতে করতে হবে অপেক্ষা। তবে আজ সাকিব আল হাসানদের কোলকাতা নাইট রাইডার্সের বিপক্ষেই দারুণ এক মাইলফলকে ছুঁয়ে ফেলতে পারেন ভারত অধিনায়ক। রাতে শুরু হওয়া ম্যাচে আর ৭১ রান করতে পারলেই বিরাট ঢুকে যাবে টি-টোয়েন্টিতে দশ হাজার রানের সম্মানিত ক্লাবে।

ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট মিলিয়ে ক্রিকেটের ক্ষুদ্রতম সংস্করণে বিরাটের সংগ্রহ ৯৯২৯ রান। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ব্যাট হাতে সফল হলে কোহলি মাইলফলক ছুঁয়ে ফেলতে পারেন আজ। তবে এদিন না হলেও চলমান আসরেই বিশ্বের পঞ্চম ক্রিকেটার হিসেবে নাম লেখাবেন বহু রেকর্ডের মালিক বিরাট কোহলি!

ভারত অধিনায়কের আগে টি-টোয়েন্টি ক্রিকেটে ১০ হাজার রান করেছেন ক্যারিবিয়ান ‘ইউনিভার্স বস’ খ্যাত ক্রিস গেইল (১৪,২৬১), কাইরন পোলার্ড (১১,১৭৪),পাকিস্তানের শোয়েব মালিক (১০,৮০৮) ও অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার (১০,০১৭)। এবার এই ক্লাবে নিজের নাম লেখাতে নিশ্চয়ই মুখিয়ে আছেন বিরাট কোহলি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: