• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৪:৪১ অপরাহ্ন

বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বাজিতপুরে আলোচনা ও দোয়া মাহফিল

প্রতিবেদকের নাম / ২৭ শেয়ার
প্রকাশিত : বুধবার, ৯ নভেম্বর, ২০২২

বাজিতপুর প্রতিনিধি
বাজিতপুরে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে। উপজেলা বিএনপির উদ্যোগে দিবসটি উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
সোমবার (৭ নভেম্বর) কেন্দ্রীয় বিএনপির সদস্য, কিশোরগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও বাজিতপুর উপজেলার বিএনপির আহ্বায়ক শেখ মুজিবুর রহমান ইকবালের বাসভবনন্থ উপজেলা বিএনপির কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাজিতপুর উপজেলা বিএনপির সদস্য সচিব মনিরুজ্জামান মনির।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপি নেতা ইন্দ্রজিৎ দাস, হিলচিয়ার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল ফজল, সাবেক চেয়ারম্যান মহসিন, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, উপজেলা যুবদলের আহ্বায়ক এম আবুল খায়ের, উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক রানা শিকদার, উপজেলা যুবদলের সদস্য সচিব আনিসুর রহমান খোকন, মহিলাদল নেত্রী সালমা আক্তার, উপজেলা ছাত্রদলের আহবায়ক শাহরিয়ার শামীম, সদস্য সচিব ইফতেখার হায়দার ইফতি, কলেজ ছাত্রদলের আহবায়ক সজিব শিকদার, পৌর ছাত্রদলের আহবায়ক সাকিম, সদস্য সচিব রবিন, সেচ্ছাসেবকদল আহবায়ক কবির, সদস্য সচিব কাউসার প্রমুখ।
এছাড়া উপজেলা বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশ নেন।
আলোচনা সভায় বক্তারা বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করেন এবং মিথ্যা মামলা থেকে তাঁর নিঃশর্ত মুক্তির দাবি জানান। বক্তারা বলেন, শহীদ জিয়ার শততা, দেশপ্রেম ও আদর্শে বলিয়ান হয়ে সকলকে একসাথে কাজ করার আহবান জানান। সেইসাথে বক্তারা তত্ত্বাবধায়ক সরকারের জোর দাবি জানান।
শেষে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


পরে উপজেলা যুবদলের আহ্বায়ক এম আবুল খায়ের, উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক রানা শিকদার ও সদস্য সচিব আনিসুর রহমান খোকন নেতৃত্বে একটি মিছিল বের হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ