• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৫৪ পূর্বাহ্ন

বিপিএলের ৭ ফ্র্যাঞ্চাইজির নাম প্রকাশ

স্পোর্টস ডেস্ক: / ২৫ শেয়ার
প্রকাশিত : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২

বাংলাদেশ প্রিমিয়ার লিগে(বিপিএল) আগামী তিন বছরের জন্য সাত দলকে চূড়ান্ত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ রোববার এক সংবাদ বিবৃতিতে খবরটি জানিয়েছে ক্রিকেট বোর্ড।

এবারের বিপিএলে দল কেনেনি সফল দুই ফ্র্যাঞ্চাইজি ঢাকা ডায়নামাইটস ও খুলনা টাইটানস। বেক্সিমকোর বদলে ঢাকার মালিকানা নিয়েছে প্রগতি গ্রিন অটো রাইস মিলস লিমিটেড। অন্যদিকে খুলনার মালিকানার মালিকানা পেয়েছে মাইন্ডট্রি লিমিটেড।

বরিশালের ফ্র্যাঞ্চাইজির মালিকানায় ফরচুন বরিশাল স্পোর্টস লিমিটেড। অন্যদিকে চট্টগ্রামের মালিকানা পেয়েছে ডেলটা স্পোর্টস লিমিটেড। রংপুরের মালিকানা পেয়েছে টোগি স্পোর্টস লিমিটেড (বসুন্ধরা গ্রুপ)।

পরিচিত ফ্য্যাঞ্চাইজির মধ্যে শুধু আছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আগামী তিন আসরের (৯ম, ১০ম ও ১১তম) জন্য এই মালিকানা পেয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। আগামী বছর ৩ জানুয়ারি থেকে বিপিএলের নবম আসর শুরু হওয়ার কথা রয়েছে।

বিপিএলের নতুন মালিকা পেল যেসব প্রতিষ্ঠান :

ফরচুন বরিশাল স্পোর্টস লিমিটেড (বরিশাল), মাইন্ডট্রি লিমিটেড (খুলনা), প্রগতি গ্রীন অটো রাইস মিল লিমিটেড (ঢাকা), ফিউচার স্পোর্টস বাংলাদেশ লিমিটেড (সিলেট), টগি স্পোর্টস লিমিটেড, বসুন্ধরা গ্রুপ (রংপুর), ডেল্টা স্পোর্টস লিমিটেড (চট্টগ্রাম), কুমিল্লা লিজেন্ডস লিমিটেড (কুমিল্লা)।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ