• রবিবার, ২৯ মে ২০২২, ০৬:৩৫ অপরাহ্ন

বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে ‘বছিলা নবীন সংঘ’র উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট

প্রতিবেদকের নাম / ৮৩ শেয়ার
প্রকাশিত : রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২

ক্রীড়া প্রতিবেদক:
রাজধানীর মোহাম্মদপুরে বছিলা নবীন সংঘের উদ্যোগে আয়োজিত বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ জানুয়ারি) রাত ৮টায় মোহাম্মদপুর বছিলা সিএনজি স্ট্যান্ড সংলগ্ন মাঠে উক্ত টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।
বছিলা নবীন সংঘের সভাপতি আলহাজ্ব মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল হক রানা। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) সদস্য সচিব মো. আলী হোসেন, সংগঠনের সিনিয়র সহসভাপতি ও রেড সান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোঃ এস.এম রিয়াজুর রহমান, সুচনা মডেল টাউনের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাকির হোসেন, বছিলা নতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ হেলাল উদ্দিন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক আরিফুল হাসান সজিব, কোষাধ্যক্ষ মোঃ এমেল হোসেন, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নবী হোসেন রানা, সংগঠক মোঃ মোরসালিন প্রমুখ। সার্বিক সহযোগিতায় ছিলেন সমাজকর্মী ও সাংবাদিক জহুরুল আলম জাবেদ।
ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হয় টিম সাইলেন্ট আর রানারআপ হয় শফিক স্পোর্টিং ক্লাব। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া সংগঠনের পক্ষ থেকে প্রধান অতিথি, বিশেষ অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ