• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৫৭ অপরাহ্ন

বিচ্ছেদের পোস্ট কেন সরিয়ে নিলেন সামান্থা?

বিনোদন ডেস্কঃ / ৫৭ শেয়ার
প্রকাশিত : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

চার বছর সংসার করার পর গত বছর বিচ্ছেদের ঘোষণা দেন দক্ষিণ ভারতের জনপ্রিয় তারকা জুটি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। তাদের বিচ্ছেদ নিয়ে দীর্ঘদিন উত্তাল ছিল সামাজিক যোগাযোগ মাধ্যম। একাধিকবার মুখ খুলেছেন সামান্থা। ইন্সটাগ্রামে পোস্ট দিয়েও নিশ্চিত করেছেন।

কিন্তু এখন সামান্থার ইনস্টাগ্রামে দেখা গেছে, সেই বিচ্ছেদের পোস্ট একেবারে গায়েব। মুছে দিয়েছেন অভিনেত্রী। কিন্তু কেন? তাহলে কি ভাঙা সংসার জোড়া লাগতে চলেছে। উঠছে প্রশ্ন, বাড়ছে কৌতূহলও। যদিও মুখে কুলুপ এঁটেছেন দুজনেই। তবে ভক্তরা আশা ছাড়ছে না কিছুতেই।

ওদিকে নাগা তাদের বিয়ে বিচ্ছেদ নিয়ে তেমন কোনো বিবৃতি কিংবা সাক্ষাৎকার দেননি। এই প্রথম নাগার বক্তব্য সামনে এসেছে। এক সাক্ষাৎকারে নাগা জানিয়েছেন, তিনি অনেককিছুই সহজভাবে মেনে নিতে পারছেন না।

নাগা বলেন, আমার সবচেয়ে খারাপ লাগে এটা ভেবেই যে আমার পরিবার সম্পর্কে নানান কথা লেখা হচ্ছে। আমার ব্যাপারে খারাপ কিছু লিখলে আমি কিছু মনে করব না। কিন্তু আমার পরিবার সম্পর্কে কিছু ভুলভাল লিখলে মন ভেঙে যায়।

নাগার বক্তব্য, মিডিয়াতে অনেক কিছু লেখা হয়েছে। সত্যি ঘটনা রিপোর্টিং হলে আমি কিছু বলতাম না। কিন্তু মিথ্যা রটনা হলে তো বলতেই হবে। আমার বাবাও (নাগার্জুনা) সেটাই বিশ্বাস করেন।

২০১০ সালে গৌতম মেননের ছবি ‘ইয়ে মায়া শেসাভে’-এর সেটে দেখা হয় নাগা-সামান্থার। ২০১৭ সালে গোয়ায় তাদের বিয়ে হয়। খ্রিস্টধর্ম মতেও তাদের বিয়ে হয়েছিল। ২০২১ সালের অক্টোবরে সামান্থা-নাগা বিবাহবিচ্ছেদের খবরটি সামনে এনেছিলেন। সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, অনেক চিন্তা-ভাবনার পর আমরা স্বামী-স্ত্রী হিসেবে আলাদা হয়ে নিজেদের পথ খুঁজে নিতে চলেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ