• বুধবার, ২৫ মে ২০২২, ১২:২১ পূর্বাহ্ন

বিএনপিনেতা ইশরাকের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ

আমার কাগজ ডেস্ক: / ৬৪ শেয়ার
প্রকাশিত : বুধবার, ৬ এপ্রিল, ২০২২

বিএনপিনেতা প্রকৌশলী ইশরাক হোসেনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত। ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আজ বুধবার ১১টা ৪০ মিনিটে মতিঝিলের শাপলা চত্বর এলাকায় জাতীয়তাবাদী শ্রমিক দলের পক্ষ থেকে লিফলেট বিতরণের সময় ইশরাককে গ্রেপ্তার করে মতিঝিল থানা পুলিশ। তখন পুলিশের পক্ষ থেকে জানানো হয়, তিনি গাড়ি পোড়ানোর একটি মামলায় ওয়ারেন্টভুক্ত এক নম্বর আসামি।

পরে দুপুরে ইশরাককে ঢাকার সিএমএম আদালতে হাজির করা হয় বলে জানান সিএমএম আদালতের হাজতখানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাহিদ।

জানা গেছে, ২০২১ সালের গাড়ি পোড়ানোর মামলায় গ্রেপ্তার ইশরাককে আদালতে আনা হয়েছে। মতিঝিল থেকে ইশরাককে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করেন পুলিশের মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি) এনামুল হক মিঠু। তিনি বলেন, ‘ইশরাকের বিরুদ্ধে গাড়ি পোড়ানোর মামলা ছিল। ওই মামলায় তিনি ওয়ারেন্টভুক্ত এক নম্বর আসামি।’

এর আগে ছাত্রদলের কবি নজরুল কলেজের নেতা খন্দকার ইরফান আহমেদ ফাহিম এবং ইশরাকের মিডিয়া সমন্বয়ক সুজন মাহমুদ ইশরাককে আটকের খবর নিশ্চিত করেন। তাঁরা জানান, দ্রব্যমূল্যের মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার দাবিতে জাতীয়তাবাদী শ্রমিক দলের লিফলেট বিতরণের সময় মতিঝিল থানা পুলিশ ইশরাক হোসেনকে আটক করে নিয়ে যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ