• বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:১৭ অপরাহ্ন

বাবরের দুর্দান্ত ব্যাটিংয়ে সহজ জয় পাকিস্তানের

স্পোর্টস ডেস্ক: / ১৯ শেয়ার
প্রকাশিত : শনিবার, ৮ অক্টোবর, ২০২২

বাংলাওয়াশ ত্রিদেশীয় সিরিজে দুর্দান্ত গতিতে এগোচ্ছে পাকিস্তান। টানা দুই ম্যাচে দুই জয় পেয়েছে দলটি। প্রথম ম্যাচে বাংলাদেশকে হারানোর পর নিউজিল্যান্ডের বিপক্ষে অধিনায়ক বাবর আজমের দারুণ এক ইনিংসে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে পাকিস্তান।

ক্রাইস্টচার্চের হ্যাগলি ওভালে টসে জিতে আগে ব্যাট করে পাকিস্তানি বোলারদের দাপটে ৮ উইকেটে ১৪৭ রান তোলে নিউজিল্যান্ড। লক্ষ্য তাড়া করতে নেমে বাবরের অপরাজিত ৭৯ রানে ভর করে ১০ বল আগেই ৬ উইকেটের জয় তুলে নেয় পাকিস্তানিরা।

এদিন আগে ব্যাট করা নিউজিল্যান্ডের কোনো ব্যাটসম্যানই বড় স্কোর গড়তে পারেনি। সর্বোচ্চ ৩৬ রান আসে ওপেনার ডেভন কনওয়ের ব্যাট থেকে। এছাড়াও মার্ক চ্যাপমান ১৬ বলে ৩২ এবং কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন করেন ৩১ রান।

লক্ষ্য তাড়ায় নেমে ইনফর্ম ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ানকে দ্রুতই হারায় পাকিস্তান। ১২ বলে ৪ রান করেন রিজওয়ান। তিনে নামা শান মাসুদ রানের খাতা খোলার আগে প্যাভিলিয়নের পথ ধরেন। তবে এরপরই চারে নামা শাদাব খানকে নিয়ে ৫৩ রানের জুটি গড়ে ম্যাচ বের করে নেন বাবর।

শাদাব ৩৪ রান করে ফিরে যান। পাঁচে নামা মোহাম্মদ নওয়াজও ১৬ রানের বেশি করতে পারেননি। তবে একপ্রান্তে ৫৩ বলে ১১ চারে ৭৯ রান করে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন বাবর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ