• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৫৫ অপরাহ্ন

বান্দরবানে গাড়িতে অস্ত্রধারীদের গুলি, দুই নারী আহত

প্রতিবেদকের নাম / ৫৬ শেয়ার
প্রকাশিত : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

বান্দরবান প্রতিনিধি:
বান্দরবান-রাঙামাটি সড়কে চলন্ত গাড়িতে গুলি করেছে পাহাড়ের অস্ত্রধারী সন্ত্রাসীরা। এ ঘটনায় গাড়ি খাদে পড়ে দুই নারী আহত হয়েছেন। শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলের দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- অয়সিংনু মারমা এবং মেহাইচিং মারমা। তাদের বাড়ি রাঙামাটির রাজস্থলী উপজেলার পোয়ইতু পাড়া এলাকায়।

বান্দরবানের রুমা উপজেলার পর্যটন স্পট বগা লেকসহ কয়কটি দর্শনীয় স্থান ভ্রমণ শেষে ১৯ পর্যটক রাজস্থলীতে ফিরছিলেন। এসময় গুলির ঘটনা ঘটে। সন্ত্রাসীরা ১৪০-১৫০ রাউন্ড গুলি করে বলে জানা গেছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের বান্দরবান-রাঙামাটি সড়কের গলাচিপা নামকস্থানে চলন্ত গাড়ি লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি বর্ষণ করে সশস্ত্র সন্ত্রাসীরা। তাদের গুলিতে গাড়ির চাকা ফেটে গাড়িটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে দুজন নারী যাত্রী আহত হন।

এদিকে গুলি বর্ষণের ঘটনায় দ্রুত ভ্রমণকারীরা পালিয়ে পার্শ্ববর্তী বাঙালহালিয়া বাজারে আশ্রয় নেন। খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ ও প্রশাসনসহ স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চন্দ্রোঘোনা খ্রিষ্টান মিশনারি হাসপাতালে নিয়ে যায়।

অনিচ্ছুক স্থানীয় কজনের দাবি, ভ্রমণকারীদের ওপরে গুলি বর্ষণের ঘটনায় পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতি (জেএসএস) সশস্ত্র ক্যাডাররা জড়িত।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার জানান, ভ্রমণ শেষে রাঙামাটির রাজস্থলীতে ফেরার পথে পাহাড়ের অস্ত্রধারী সন্ত্রাসীরা অভ্যন্তরিন দ্বন্দ্বের জের ধরে ভ্রমণকারীদের গাড়িতে এলোপাতাড়ি গুলি করে। ঘটনাস্থল পরিদর্শন করেছে সেনাবাহিনী ও পুলিশ। তবে ভ্রমণকারী কেউই গুলিবিদ্ধ হননি বলে খবর পেয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: