• বুধবার, ২৫ মে ২০২২, ০১:২২ পূর্বাহ্ন

বাদ পড়াদের খুঁজে বের করে টিকা দেওয়া হবে: মীরজাদী সেব্রিনা ফ্লোরা

আমার কাগজ ডেস্ক: / ৫০ শেয়ার
প্রকাশিত : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২

যারা এখনো করোনাভাইরাসের টিকার আওতায় আসেনি তাদের খুঁজে বের করে টিকার আওতায় আনা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

রবিবার সকালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এই কথা জানান।এর আগে তিনি মিরপুরের একটি মাদ্রাসায় কওমি মাদ্রাসা শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম পরিদর্শন করেন।

সেব্রিনা ফ্লোরা বলেন, `সরকার সফলতার সঙ্গে টিকা কার্যক্রম চালিয়ে যাচ্ছে। শেষ ধাপে সারাদেশে বাদ পড়া সবাইকে খুঁজে বের করে টিকাদান কার্যক্রম চলছে।’

টিকা ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব ডা. শামসুল হক বলেন, ‘স্কুল-কলেজের শিক্ষার্থীদের মধ্যে কওমি মাদ্রাসার শিক্ষার্থীদের শিক্ষার আওতায় আনতে আজ মাদ্রাসায় টিকা কার্যক্রম শুরু হলো। এটা শুধু ঢাকা নয়, সারাদেশের সব কওমি মাদ্রাসায় টিকা দেওয়া হবে। ধীরে ধীরে এটার প্রসার বাড়ানো হবে। এজন্য সারা দেশের কওমি মাদ্রাসার প্রধান শিক্ষকদের সঙ্গে আমাদের মিটিং হয়েছে। তারা আমাদের এ কাজে সহযোগিতা করবেন।’

এর আগে সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর মিরপুর জামিয়া সিদ্দীকিয়া নূরানী মহিলা মাদ্রাসায় আনুষ্ঠানিকভাবে টিকাদান কার্যক্রম শুরু হয়।

মিরপুর মহিলা মাদ্রাসায় ৬০০ শিক্ষার্থী টিকা নিতে প্রস্তুত। তাদের মধ্যে ১২-১৭ বছর বয়সী শিক্ষার্থী ৫০০ জন। বাকি ১০০ জন ১৮ বছরের বেশি বয়সী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ