• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৫২ পূর্বাহ্ন

বাজিতপুরে শেখ রাসেল দিবস পালিত

মো. ফারুক: / ৩২ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২

কিশোরগঞ্জের বাজিতপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে পিতা জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মদিন ও শেখ রাসেল দিবস-২০২২ পালন করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে দিবসটি পালন উপলক্ষে উপজেলা প্রশাসনের কার্যালয় চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনসমূহ।
পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা পরিষদ সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালী শেষে উপজেলা হলরুমে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভা ও র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. মোরশেদা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রকিবুল হাসান শিবলী, নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজহাজান মিয়া, সহকারী কমিশনার (ভূমি) জেবুন নাহার, বাজিতপুর থানার অফিসার ইনচার্জ মো. শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শওকত আকবর, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান গোলনাহার ফারুক, উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
আলোচনা শেষে দিবসটি উপলক্ষে একটি কেক কাটা হয়। এছাড়া চিত্রাংকন, উপস্থিত বক্তৃতা ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ