• বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন

বাজিতপুরে ভ্রাম্যমান আদালতের জরিমানা

মো. ফারুক / ৩৪ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২

কিশোরগঞ্জের বাজিতপুরে স্কুল মাঠে ও রাস্তার দু-পাশে গাছের গুড়ি ফেলে রেখে প্রতিবন্ধকতা সৃষ্টি করায় ভ্রাম্যমাণ আদালতে কয়েকটি ছমিল মালিককে জরিমানা করা হয়েছে।
উপজেলার সরারচর শিবনাথ উচ্চ বিদ্যালয় মাঠে ও পার্শ্ববর্তী রাস্তার দুইপাশে দীর্ঘদিন ধরে গাছের গুড়ি লও কাঠ ফেলে ওই রাস্তায় যানবাহন চলাচলে চরম প্রতিবন্ধকতা সৃষ্টি করে আসছিলো। এছাড়া রাস্তাটিতে বেশ কয়েকটি বাঁক থাকায় যে কোনো সময় সড়ক দুর্ঘটনার সম্ভাবনাও রয়েছে বলে জানা যায়।

ইতোপূর্বেও সরারচর এলাকায় করাত কলে জরিমানা করা হয়েছিল। সম্প্রতি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করে সতর্ক করার পরও ছমিল মালিকরা গাছের গুড়ি সরাননি।
আজ বৃহস্পতিবার (৩০ জুন) ভ্রাম্যমান আদালতে পুনরায় অভিযান চালিয়ে জরিমানা করা হয়েছে। পাশাপাশি রাস্তার দিকে বিপদজনকভাবে রাখা গাছ ও কাঠ সরানো হয়েছে।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন বাজিতপুর উপজেলা নির্বাহী অফিসার মোছা. মোরশেদা খাতুন।

এ সময় জননিরাপত্তা নিশ্চিত করতে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদস্যগণকে এবং এলাকাবাসীকে তদারকি অব্যাহত রাখার জন্য অনুরোধ জানা তিনি।

এদিকে শিবনাথ স্কুলের মাঠে রাখা কাঠ ও গাছের গুড়ির মালিক পাওয়া না যাওয়ায় এগুলো দ্রুত সরিয়ে নেয়ার জন্য বলা হয়। অন্যথায় মালিকবিহীনভাবে স্কুল মাঠে রাখা গাছ শীঘ্রই বাজেয়াপ্ত করা হবে জানিয়েছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ