• শুক্রবার, ২০ মে ২০২২, ০১:৫৪ অপরাহ্ন

বাজিতপুরে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

মো. ফারুক / ১৭০ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২

কিশোরগঞ্জের বাজিতপুরে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২২ পালিত হয়েছে।
কর্মসূচির মধ্যে একুশের প্রথম প্রহরে বাজিতপুর উপজেলা প্রশাসন কর্তৃক মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শহিদ মিনারে সকল ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পুষ্পস্তবক অর্পণ অনুষ্ঠানে উপজেলা পরিষদ চেয়ারম্যান রকিবুল হাসান শিবলী, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ মোরশেদা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) ইশরাত জাহান, বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা, উপজেলা প্রকৌশলীসহ সকল কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

একই সময় বাজিতপুর উপজেলা পরিষদ, বাজিতপুর থানা, বাজিতপুর সরকারি কলেজ সহ অন্যান্য দপ্তর ও সংগঠনের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে শহিদ মিনারে ভাষা শহিদদের স্মৃতির প্রতি পুষ্পস্তবক অর্পণ করা হয়।
এদিন দুপুরে উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদ মিলনায়তনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২২ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোছা. মোরশেদা খাতুন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলনাহার ফারুক, সহকারী কমিশনার (ভূমি) ইশরাত জাহান, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ