• বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১২:৩৯ অপরাহ্ন

বাজিতপুরে বিনামূল্যে বাইসাইকেল পেল দরিদ্র ও মেধাবী ৬০ শিক্ষার্থী

মো. ফারুক / ৩৯ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

কিশোরগঞ্জের বাজিতপুরে দরিদ্র ও মেধাবী ৬০ শিক্ষার্থীকে বিনামূল্যে বাইসাইকেল দেয়া হয়েছে।
গতকাল সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে বাজিতপুর উপজেলার উপজেলা পরিষদ চত্বরে লোকাল গভর্ন্যান্স সাপোর্ট প্রজেক্ট-৩ (এলজিএসপি-৩) এর আওতায় এ বাইসাইকেল বিতরণের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।
উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ মোরশেদা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোহাম্মদ হাবিবুর রহমান।
এই সময় উপস্থিত ছিলেন বাজিতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান রকিবুল হাসান শিবলী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান গোলনাহার ফারুক, উপজেলা প্রকৌশলী বনি আমিন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা বাবুল মিয়া, জাইকা প্রজেক্ট এর সমন্বয়ক রোজিনা পারভীন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দিলরুবা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রেজাউল হক।

এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক ব্যক্তিত্ব ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
একইদিন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে পাদুকা শিল্পে বেকার কর্মহীন জনগোষ্ঠীকে সম্পৃক্তকরণ ও দক্ষতা বৃদ্ধিকরণ প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।
এরপর উপজেলার বাজিতপুর হাফেজ আ. রাজ্জাক পাইলট মডেল উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন এবং বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও ছাত্র-ছাত্রীদের গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ