• বুধবার, ২৫ মে ২০২২, ১২:২০ পূর্বাহ্ন

বাজিতপুরে বর্ণাঢ্য আয়োজনে ৭ দিনব্যাপী ‘মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা’

মো. ফারুক / ১৪৫ শেয়ার
প্রকাশিত : রবিবার, ২০ মার্চ, ২০২২
মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা’ উদ্বোধন শেষে মেলায় অংশগ্রহনকারী স্টলগুলো পরিদর্শন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেনসহ বিশেষ অতিথিবৃন্দ

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে কিশোরগঞ্জের বাজিতপুরে বর্ণাঢ্য আয়োজনে চলছে ৭ দিনব্যাপী (১৭-২৩ মার্চ) ‘মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা’।
উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা চত্বরে ১৭ মার্চ বৃহস্পতিবার বেলা ১১ টায় বেলুন উড়িয়ে ‘মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা’র উদ্বোধন করেন কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আফজাল হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন বাজিতপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান শিবলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছা. মোরশেদা খাতুন, বাজিতপুর পৌরসভার মেয়র মোঃ আনোয়ার হোসেন আশরাফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানগণ, বিভিন্ন দপ্তরের প্রধান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও স্থানীয় রাজনৈতিকবৃন্দ।


এদিকে মেলার তৃতীয় দিন গতকাল ১৯ মার্চ বাজিতপুর উপজেলায় বীর মুক্তিযোদ্ধা সমাবেশ ও ৫০টি পতাকাবাহী ৫টি ট্রাক নিয়ে সুবর্ণজয়ন্তী র‌্যালি ও বীর সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বাজিতপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণ, জনপ্রতিনিধিবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ এবং স্থানীয় রাজনৈতিকবৃন্দ অংশগ্রহণ করেন। বীর সমাবেশ ও আলোচনা সভা শেষে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
এর আগে ‘মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা’ উদ্বোধন শেষে মেলায় অংশগ্রহনকারী স্টলগুলো পরিদর্শন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেনসহ বিশেষ অতিথিবৃন্দ। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


মেলায় অংশগ্রহনকারী স্টলগুলো পরিদর্শন শেষে প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ্ব মো. আফজাল হোসেন বাজিতপুর উপজেলা প্রশাসন আয়োজিত ৭ দিনব্যাপী ‘মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা’য় স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণের জন্য উপজেলার সকল দপ্তর প্রধানগণকে ধন্যবাদ জানান।
উল্লেখ্য আগামী ২৩ মার্চ পর্যন্ত এ মেলার চলবে। পাশাপাশি সংগীত, নৃত্যসহ সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে বলেও জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ