• শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৪৩ অপরাহ্ন

বাজিতপুরে প্রধানমন্ত্রীর উপহার আশ্রায়ণ প্রকল্প পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার

মো. ফারুক / ১৭৯ শেয়ার
প্রকাশিত : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় কিশোরগঞ্জের বাজিতপুরে নির্মাণাধীন গৃহ পরিদর্শন করেন ঢাকার অতিরিক্ত বিভাগীয় কমিশনার জহিরুল ইসলাম (উন্নয়ন ও এপিএমবি)।
আজ শনিবার (১৫ জানুয়ারি) প্রধানমন্ত্রীর অগ্রাধিকারভূক্ত আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় উপজেলার সরারচর ইউনিয়নের কামালপুরে ৩য় পর্যায়ের মুজিববর্ষের গৃহ নির্মাণ কাজ পরিদর্শন করেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রকিবুল হাসান শিবলী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা নির্বাহী অফিসার মোছা. মোরশেদা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) ইশরাত জাহান, সরারচর ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমানসহ পিআইসি কমিটির সকল সদস্যবৃন্দ।

পরিদর্শনকালে অতিরিক্ত বিভাগীয় কমিশনার কাজের নির্মাণ অগ্রগতি পর্যালোচনা করেন এবং প্রয়োজনীয় নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন। এছাড়াও তিনি বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়ন পরিষদ এবং ইউনিয়ন ডিজিটাল সেন্টার পরিদর্শন করেন। এ সময় পিরিজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাফর ইকবাল জুয়েল, ইউপি সচিব, ইউপি সদস্যবৃন্দ, ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ এ দেশের গৃহহীন ও ভূমিহীন পরিবারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রেষ্ঠ উপহার প্রদানের লক্ষ্যে এই গৃহ নির্মাণ কাজ চলছে। এ প্রকল্পে উপজেলায় মোট ১৩টি ঘর নির্মাণ করা হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ