• শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০১:১৭ পূর্বাহ্ন

বাজিতপুরে দক্ষিণ রাবারকান্দি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মো. ফারুক / ২৬ শেয়ার
প্রকাশিত : রবিবার, ২৯ মে, ২০২২
বাজিতপুরে ঐতিহাসিক ডাক বাংলোর মাঠে অনুষ্ঠিত দক্ষিণ রাবারকান্দি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উপভোগ করছেন অতিথিবৃন্দ (উপরে) এবং চ্যাম্পিয়ন দলের খেলোয়ারবৃন্দ (নীচে)

কিশোরগঞ্জের বাজিতপুরে ঐতিহাসিক ডাক বাংলোর মাঠে অনুষ্ঠিত হলো দক্ষিণ রাবারকান্দি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
গতকাল শুক্রবার (২৭ মে) বিকেল সাড়ে ৪টায় এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
শুক্রবার অনুষ্ঠিত ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী, টিভি উপস্থাপক ও বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল মনসুর রিপন।
পৌরসভার ১ নং ওয়ার্ড কাউন্সিলর রাসেলের সভাপতিত্বে ফাইনাল খেলার উদ্বোধন করেন বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর মো. হেলাল উদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাজিতপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাবেক ফুটবলার ফারুক আহাম্মদ, মো. ইউসুফ হায়দার, এডভোকেট সাব্বির প্রমুখ।
ফাইনাল খেলায় দক্ষিণ রাবারকান্দি রামিসা কিং একাদশ ৬-১ গোলে দক্ষিণ রাবারকান্দি নগর কিং একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। রামিসা কিং একাদশের নেতৃত্বে ছিলেন বাজিতপুর উপজেলার সেরা ফুটবলার মুশফিক ও নগর কিং একাদশের নেতৃত্বে ছিলেন উপজেলা ফুটবল টিমের অন্যতম সেরা ডিফেন্ডার মামুন।
খেলা শেষে চ্যাম্পিয়ন দলকে একটি ১২ সেফটি ফ্রিজ এবং রানারআপ দলকে একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি পুরস্কার হিসেবে দেয়া হয়। এছাড়া দু-দলের প্রত্যেক খেলোয়াড়কে মেডেল পরিয়ে দেওয়া হয়।
খেলা পরিচালনা করেন সাবেক কৃতি ফুটবলার মো. ইউসুফ আলী এবং পুরো অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাজিতপুর উপজেলার কৃতি ফুটবলার কাজী মাহবুব।
টুর্নামেন্টের আয়োজক ছিলেন মো. আশরাফুল আলম লোকমান ও মো. মিলন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ