• রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:০২ অপরাহ্ন

বাংলাদেশ-নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ নিয়ে বাবরের উচ্ছ্বাস

স্পোর্টস ডেস্ক: / ৩৯ শেয়ার
প্রকাশিত : বুধবার, ২৯ জুন, ২০২২

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের বিপক্ষে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে পাকিস্তান। মেগা টুর্নামেন্টের আগে এই সিরিজ বিশ্বকাপের প্রস্তুতিতে বেশ সাহায্য করবে বলে মনে করেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। তাই সিরিজটি নিয়ে বেশ আশা দেখছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার।

বিশ্বকাপের আগে অক্টোবরে অনুষ্ঠিত হবে এ ত্রিদেশীয় সিরিজ। স্বাগতিক নিউজিল্যান্ড ও বাংলাদেশের সঙ্গে সিরিজটিতে অংশ নেবে পাকিস্তান।

সিরিজটি নিয়ে পাকিস্তানে সংবাদমাধ্যমকে নিজের প্রত্যাশার কথা জানিয়ে বাবর বলেন, ‘আমি খুশি যে, আমরা নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে খেলব। এটি আমাদের অনেক সাহায্য করবে এবং তা শুধু অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য মানিয়ে নেওয়াই নয়, আমাদের প্রস্তুতিকেও চূড়ান্ত পর্যায়ে নিয়ে যাবে।’

বাবর জানালেন সিরিজটি খেলতে কতটা মুখিয়ে আছেন তিনি, ‘আঙুলের চোটের কারণে নিউ জিল্যান্ডে সবশেষ সিরিজে আমি খেলতে পারিনি। ক্রাইস্টচার্চে ভালো দুটি প্রতিপক্ষের বিপক্ষে ক্রিকেট খেলতে আমি মুখিয়ে আছি।’

ডাবল–রাউন্ড রবিন ফরম্যাটে সিরিজটি অনুষ্ঠিত হবে। ফলে একে–অপরের বিপক্ষে দুটি করে ম্যাচ খেলবে। ১৪ অক্টোবর হবে সিরিজটির ফাইনাল।

৭ অক্টোবর বাংলাদেশ ও পাকিস্তানের ম্যাচ দিয়েই শুরু হবে এ সিরিজ। এরপর পাকিস্তানের বিপক্ষে ৮ অক্টোবর ম্যাচ দিয়ে মিশন শুরু করবে নিউজিল্যান্ড। ৯ ও ১২ অক্টোবর বাংলাদেশের মুখোমুখি হবে নিউজিল্যান্ড। ১৩ অক্টোবর লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ