• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২:৩৯ পূর্বাহ্ন

বাংলাদেশে সফররত আট আফগান ক্রিকেটার করোনা পজেটিভ

স্পোর্টস ডেস্ক: / ৪৯ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য বাংলাদেশ সফরে এসেছে আফগানিস্তান জাতীয় ক্রিকেট দল। আর সফররত আফগান দলের আট ক্রিকেটার আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে। এ ছাড়া দলের সাপোর্ট স্টাফের ৩ সদস্য ও এক ক্রিকেটারের স্ত্রী’র করোনা ধরা পড়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) শীর্ষস্থানীয় এক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। সেই সূত্র জানায়, ‘করোনাভাইরাসে আক্রান্ত হওয়া সকল ক্রিকেটারকে আইসোলেশনে রাখা হয়েছে। শনিবার ঢাকা পৌঁছানোর পর রবিবার ২৩ সদস্যের বহর সিলেটে পৌঁছায়। সেদিনই করোনা পরীক্ষা করা হয় এবং সোমবার জানা যায়, বহরের ৬ জনেরও বেশি সদস্য করোনা পজিটিভ।’

বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের আর মাত্র এক সপ্তাহ বাকি। চট্টগ্রামে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। তার আগে আফগান দলে করোনার হানা। অবশ্য এ বিষয়ে বিসিবি আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি। ক্যাম্প শেষে বন্দরনগরীতে যাওয়ার পর বিসিবির মেডিকেল টিম সিরিজের সঙ্গে যু্ক্ত হবে।

উল্লেখ্য, তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে ২৩ ফেব্রুয়ারি। বাকি দুটি ম্যাচ ২৫ ও ২৮ ফেব্রুয়ারি। টি-টুয়েন্টি সিরিজ হবে ঢাকায়। আগামী ৩ ও ৫ মার্চ শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচ দুটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ