• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:১৬ অপরাহ্ন

বসতঘরের মেঝেতে বৃদ্ধের মাটিচাপা লাশ

আমার কাগজ প্রতিবেদকঃ / ৭০ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১

ময়মনসিংহের মুক্তাগাছায় এক বৃদ্ধের বসতঘর থেকে দুর্গন্ধ বের হওয়ায় স্থানীয়রা ৯৯৯-এ কল করেন। পরে মুক্তাগাছা থানা পুলিশ বসতঘরের মেঝে খুঁড়ে আব্দুর রশিদ (৬০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করে। তিনি গত চার দিন ধরে নিখোঁজ ছিলেন। বৃহস্পতিবার রাত ১১টার দিকে ওই বৃদ্ধের লাশ উদ্ধার করে পুলিশ।

আব্দুর রশিদ পৌর শহরের নন্দীবাড়ি মাঝিপাড়া এলাকার মৃত হায়দার আলীর ছেলে। তিনি কাঠের ব্যবসা করতেন।

মুক্তাগাছা থানার পরিদর্শক (তদন্ত) চাঁদ মিয়া লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, গত ১০ অক্টোবর বৃদ্ধ আব্দুর রশিদ চোখের চিকিৎসা করাবেন বলে বাড়ি থেকে বের হন। এর আগে তিনি নিজের ঘরে তালা দিয়ে যান। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যার পর ওই তালাবদ্ধ ঘরের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় এক নারী দুর্গন্ধ পান। পরে রাত ৯টার দিকে স্থানীয়রা ৯৯৯-এ ফোন কল করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের মেঝে খুঁড়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

চাঁদ মিয়া বলেন, কোনো ছেলে সন্তান নেই মৃত আব্দুর রশিদের। মেয়েদের বিয়ে দিয়ে দিয়েছেন। তিনি ওই বাড়িতে একাই থাকতেন। তার স্ত্রীও মারা গেছেন। মাঝে মাঝে তার নাতি মঞ্জুরুল ইসলাম বাবু সঙ্গে থাকতেন।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল হাসান জানান, হত্যায় কে বা কারা জড়িত রয়েছে তা উদঘাটনে কাজ করছে পুলিশ। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
%d bloggers like this: