• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৩৩ অপরাহ্ন

বলিউডে পারিশ্রমিকে তিন খানকে ছাড়িয়ে গেলেন প্রভাস

প্রতিবেদকের নাম / ৩৭ শেয়ার
প্রকাশিত : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক:
ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির তিন খান শাহরুখ, সালমান ও আমিরকে ছাড়িয়ে পারিশ্রমিকে ছাড়িয়ে গেলেন ‘বাহুবলী’ খ্যাত তারকা প্রভাস। এই তারকা তামিল, তেলেগু, কর্ণাটক, কেরালা, অন্ধ্রপ্রদেশসহ সব জায়গাতেই নিজের ছাপ রেখেছেন। এক কথায় বলা যায়, সিনেমা জগতে মাইল স্টোন তৈরি করেছেন তিনি।

মূলত এক ‘বাহুবলী’ সিনেমার পর আর পেছনে ফিরে দেখতে হয়নি তাকে। ভারতের গণ্ডি পেরিয়ে প্রভাস পরিচিতি পেয়েছেন বিশ্বের বিভিন্ন প্রান্তেও। এবারে বলিউডের বাঘা বাঘা অভিনেতাকে পেছনে ফেললেন প্রভাস। এখন তিনি ভারতের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতার কাতারে প্রথম।

এই মুহূর্তে তার ঝুলিতে আছে হাফ ডজনের মতো ছবি। তার মধ্যে আছে ‘রাধে শ্যাম’, ‘সালার’, ‘আদিপুরুষ’, ‘প্রজেক্ট কে’ ও ‘স্পিরিট’। আর তামিলনাড়ু, অন্ধ্র প্রদেশ, কর্ণাটক, কেরালা, মুম্বাইসহ পুরো ভারতজুড়েই বাড়ছে তার ভক্ত। বলিউড হাঙ্গামা বলছে, এই মুহূর্তে তার হাতে থাকা অনেকগুলো সিনেমার প্রযোজকই বলিউড প্রযোজক ভূষণ কুমার। এই প্রযোজকেরই কাছের একটি সূত্রে জানা গেল নতুন করে তার পারিশ্রমিক বাড়ানোর তথ্য।

সূত্র বলছে, এই অভিনেতা সন্দ্বীপ রেড্ডি ভাঙ্গার ছবি ‘স্পিরিট’–এর জন্য ১৫০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। এর মধ্য দিয়ে ভারতের সবচেয়ে পারিশ্রমিক নেওয়া অভিনেতা হিসেবে নাম লেখালেন তিনি। শুধু তাই নয়, ‘আদিপুরুষ’ ছবির জন্যও ১৫০ কোটি রুপি নিয়েছেন তিনি।

এই পরিমাণ পারিশ্রমিক এর আগে বলিউডের অন্য কোনো অভিনেতাই পাননি। তাই সেই হিসেবে বর্তমানে বলিউডের সবচেয়ে দামি অভিনেতা এখন প্রভাস।

এর আগে বলিউডে শ্রদ্ধা কাপুরের সাথে প্রভাসের প্রথম সিনেমা ‘সাহো’ তে তার পারিশ্রমিক নিয়ে আলোচনা ছিল তুঙ্গে। সেই ছবির জন্য ১০০ কোটি রুপি নেন প্রভাস।

ভারতীয় ছবির ইতিহাসে প্রভাস ছাড়া এর আগে ১৫০ কোটি পারিশ্রমিকের দাবি করেননি কেউই। ‘সুলতান’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর জন্য ১০০ কোটি পারিশ্রমিক নিয়েছিলেন সালমান খান, ‘বেল বটম’-এর সময় থেকে ১০০ কোটি নিতে শুরু করেছেন অক্ষয় কুমার। প্রভাসের আগে ১৫০ কোটি ছোঁননি কেউই!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
%d bloggers like this: