• রবিবার, ২৯ মে ২০২২, ০৫:৪৫ অপরাহ্ন

বলিউডের লাভ বার্ডস সিদ্ধার্থ ও কিয়ারার ভক্তদের জন্য দুঃসংবাদ

প্রতিবেদকের নাম / ৪৫ শেয়ার
প্রকাশিত : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

বিনোদন ডেস্ক

বলিউডের লাভ বার্ডস সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানির ভক্তদের জন্য দুঃসংবাদ। এ জুটি আর একসঙ্গে নেই বলে খবর। প্রেমের সম্পর্কে ইতি টেনেছেন তারা। তারকা জুটির ঘনিষ্ঠমহল সূত্রে এমন খবর ছেপেছে ভারতের একাধিক সংবাদমাধ্যম।

গত বছর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল ‘শেরশাহ’। এই ছবিতে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবানির রসায়ন যেমন নজর কেড়েছে, ততটাই চোখ টেনেছে পর্দার বাইরে তাদের মাখোমাখো সম্পর্ক ও মেলামেশা।

যদিও নিজেদের সম্পর্কে কখনো শিলমোহর দেননি সিদ্ধার্থ বা কিয়ারা। তবে তাদের প্রেম কাহিনি ছিল বি-টাউনের ওপেন সিক্রেট। একসঙ্গে লাঞ্চ ডেটে যাওয়া থেকে মালদ্বীপ ভ্রমণ- সবই করেছেন তারা। তবে বর্তমানে একসঙ্গে দেখা যাচ্ছে না তাদের। তাতেই সামনে এসেছে তাদের ব্রেকআপরে খবর।

বলিউড লাইফকে দেওয়া সাক্ষাৎকারে দুই তারকার এক ঘনিষ্ঠজন জানিয়েছেন, ‘সিদ্ধার্থ-কিয়ারা আর একসঙ্গে নেই। তারা দেখা সাক্ষাৎ বন্ধ রেখেছেন। বলতে পারেন ভালোবাসা ফুরিয়ে গেছে।

কিন্তু কেন সম্পর্কটা ভাঙল? ওই ব্যক্তির বলেন, এর জবাব তো ওদের কাছেই কাছে। তবে সম্পর্ক ভাঙাটা দুর্ভাগ্যজনক। সিদ্ধার্থ-কিয়ারার বন্ডিং দেখে কোনোদিন মনে হয়নি এই সম্পর্ক ভাঙতে পারে। সিদ্ধার্থ নিজের বাবা-মার সঙ্গেও পরিচয় করিয়েছেন কিয়ারাকে। তবে দুম করেই সব ওলটপালট!

এর আগে আলিয়া ভাটের সঙ্গে সিদ্ধার্থের প্রেমের গুঞ্জন শোনা যায়। সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ কো-স্টারের থেকে আলাদা হওয়ার পর কিয়ারাকে মন দিয়েছিলেন সিদ্ধার্থ। তবে পর্দার মতো বাস্তবেও পূর্ণতা পেল না প্রেম!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ