• বুধবার, ২৫ মে ২০২২, ১২:১৫ পূর্বাহ্ন

বর না আসায় কনেকে বিয়ে করলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা আলাউদ্দিন

প্রতিবেদকের নাম / ৭৯ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:

বিয়ের সব আয়োজন সম্পন্ন। বধূ সেজে বিয়ের আসরে অপেক্ষা করছিলেন বরের জন্য। কিন্তু সারা দিনেও বর না আসায় কনে অজ্ঞান হয়ে পড়েন। পরে তাকে বিয়ে করতে এগিয়ে এলেন আলাউদ্দিন খোকন নামে আরেক যুবক।

আলাউদ্দিন মুছাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি।

সোমবার নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের আহম্মদ আলী মাঝিবাড়িতে এ ঘটনা ঘটে। এতে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়।

স্থানীয় ইউপি সদস্য গোলাম হোসেন রাফেল চৌধুরী জানান, গত কয়েক দিন আগে পারিবারিকভাবে চরপার্বতী ইউনিয়নের বাসিন্দা মো. শাকিলের সঙ্গে চরহাজারী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মো. হেলালের মেয়ে সানজিদা ইয়াছমিনের বিয়ের দিন ধার্য করা হয় ১৪ ফেব্রুয়ারি। সোমবার দুপুরে বিয়ের সব আয়োজন সম্পন্ন করে কনের পক্ষ। দুপুরের মধ্যে কনে পক্ষের মেহমান ও সমাজের লোকজন খাওয়া-দাওয়া শেষ করে। কিন্তু নির্দিষ্ট সময়ে বর পক্ষ বিয়েবাড়িতে আসেনি।

এতে মেয়ের পরিবারের পক্ষ থেকে ঘটক ও বরের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হলেও তারা শেষ পর্যন্ত বিয়ের আসরে যোগ দেয়নি। এ খবরে মেহেদি হাতে নববধূ অজ্ঞান হয়ে পড়েন।

তাৎক্ষণিক কনের পরিবার চরহাজারী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মহিউদ্দিন সোহাগ ও ওয়ার্ড মেম্বার গোলাম হোসেন চৌধুরী রাফেলকে জানান। তারা বরের ইউপি চেয়ারম্যান কাজী হানিফ আনসারীকে জানালে তিনি বরের বাবা ও তাদের অভিভাবকদের ডেকে এনে উভয় চেয়ারম্যান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা বিবাহের খরচ বাবদ বর পক্ষের তিন লাখ টাকা জরিমানা করেন।

চরহাজারী ইউপির চেয়ারম্যান মহিউদ্দিন সোহাগের মাধ্যমে খবর পেয়ে মুছাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলাউদ্দিন খোকন (৩৩) স্বেচ্ছায় ওই কনেকে বিয়ে করার সম্মতি প্রকাশ করেন। ওই রাতেই তাদের বিয়ে সম্পন্ন হয়। আলাউদ্দিন খোকন মুছাপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মৃত নূর ইসলামের ছেলে।

বর আলাউদ্দিন খোকন জানান, আমি এমন খবরে বিহ্বল হয়ে পড়ি এবং স্বেচ্ছায় একটি অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর জন্য মানবিক টান অনুভব করি। রাত ৯টার দিকে আমার পরিবারের একাধিক সদস্যের উপস্থিতিতে এ বিয়ের কাজ সম্পন্ন করা হয়। তিনি তাদের দাম্পত্য জীবন যেন শান্তিপূর্ণ হয় তার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ