• মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:৩৭ অপরাহ্ন

বরিশালে বঙ্গমাতার জন্মদিনে সেলাই মেশিন-আর্থিক অনুদান বিতরণ

প্রতিবেদকের নাম / ২৭ শেয়ার
প্রকাশিত : সোমবার, ৮ আগস্ট, ২০২২

জেলা প্রতিনিধি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী মহীয়সী নারী বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মদিন উপলক্ষে আর্থিক অনুদান ও সেলাই মেশিন বিতরণ করেছে বরিশাল জেলা প্রশাসন।

সোমবার (৮ আগস্ট) বেলা ১১টায় জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে নগরীর সার্কিট হাউজ সম্মেলন কক্ষে এক আলোচনা সভায় আর্থিক অনুদান ও সেলাই মেশিন বিতরণ করা হয়।

এসময় বরিশাল জেলার ১০ উপজেলার ৭৭ জন ও বরিশাল সিটি করপোরেশন এলাকার ৩০ জন দরিদ্র অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ এবং পাশাপাশি ৩০ জন দরিদ্র অসহায় নারীদের মাঝে ২ হাজার টাকা করে মোট ৬০ হাজার টাকা আর্থিক সহায়তা দেন ‍অনুষ্ঠানের প্রধান অতিথি বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান।

অনুষ্ঠানে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন— রেঞ্জ ডিআইজি এসএম আক্তারুজ্জামান, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক দিলারা খানম, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কোহিনুর বেগমসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং সহযোগিতা প্রাপ্ত নারীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবু ১৯৩০ সালের এই দিনে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। আজ তাঁর ৯২ তম জন্মদিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ