• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:০৯ অপরাহ্ন

বক্স অফিস লড়াইয়ে অক্ষয়ের চেয়ে আমির এগিয়ে

বিনোদন ডেস্ক: / ১৯ শেয়ার
প্রকাশিত : রবিবার, ৭ আগস্ট, ২০২২

বলিউডের জনপ্রিয় দুই অভিনেতা অক্ষয় কুমার ও আমির খান। বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হচ্ছেন তারা। আগামী ১১ আগস্ট মুক্তি পাচ্ছে তাদের সিনেমা— আমির খানের ‘লাল সিং চাড্ডা’ ও অক্ষয়ের ‘রক্ষাবন্ধন’।

এদিকে অগ্রিম টিকিট বিক্রিতে অক্ষয়ের চেয়ে এগিয়ে রয়েছেন আমির খান। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, এখন পর্যন্ত ‘লাল সিং চাড্ডা’ সিনেমার ৮ কোটি রুপির অগ্রিম টিকিট বিক্রি হয়েছে, যা গত বছর বড়দিন উপলক্ষে মুক্তি পাওয়া বহুল প্রতীক্ষিত ‘৮৩’ সিনেমার সমান। ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটিতে আমির একজন পাঞ্জাবি ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন। তবে পাঞ্জাবের চেয়ে দিল্লির এনসিআর অঞ্চলে অগ্রিম টিকিট বিক্রির হার বেশি বলে জানা গেছে।

অন্যদিকে, ‘রক্ষাবন্ধন’ সিনেমার এখন পর্যন্ত ৩ কোটি রুপির অগ্রিম টিকিট বিক্রি হয়েছে। তবে অক্ষয়ের গত দুই সিনেমা ‘বচ্চন পান্ডে’ ও ‘সম্রাট পৃথ্বীরাজ’-এর চেয়ে এটি বেশি।

এর আগে ‘লাল সিং চাড্ডা’ ও ‘রক্ষাবন্ধন’ সিনেমার বক্স অফিস লড়াই প্রসঙ্গে অক্ষয় কুমার বলেন, ‘এই সপ্তাহটা সিনেমা মুক্তির জন্য ভালো, কারণ দুই-তিনটি ছুটির দিন রয়েছে। আমার মনে হয়, দুই সিনেমা মুক্তিতে কোনো সমস্যা নেই। দুই-আড়াই বছর কোভিড মহামারি ছিল। তাই এক সপ্তাহে দুই তিনটি সিনেমা মুক্তি অস্বাভাবিক কিছু নয়।’

‘লাল সিং চাড্ডা’ টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক। এতে দেখা যাবে, আমির ৩০ বছর ধরে ভারতের বিভিন্ন রাজনৈতিক ও সংস্কৃতিক কাজে অবদান রাখছেন, তবে সবই নিজের অজ্ঞাতসারে। ভারতীয় দর্শকদের জন্য উপযোগী করে তৈরি করা হয়েছে এর কাহিনি। আমির ছাড়াও এতে আছেন— কারিনা কাপুর, মোনা সিং, নাগা চৈতন্য প্রমুখ।

অন্যদিকে, ভাই-বোনের সম্পর্কের ওপর ভিত্তি করে নির্মাণ হয়েছে ‘রক্ষা বন্ধন’। আনন্দ এল রাই পরিচালিত সিনেমাটিতে অক্ষয় ছাড়া আরো অভিনয় করছেন— ভূমি পেডনেকার, শাহেজমেন কৌর, দীপিকা খান্না, সাদিয়া খাতিব, স্মৃতি শ্রীকান্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ