• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন

প্রেম ও প্রতারণার ছবিতে শিরিন শিলা

প্রতিবেদকের নাম / ১০১ শেয়ার
প্রকাশিত : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক:

সময়ের ব্যস্ত নায়িকা শিরিন শিলা। সম্প্রতি তিনি ‘ঘর ভাঙা সংসার’ নামে একটি সিনেমার কাজ শেষ করেছেন। এটি পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর। সিনেমাটিতে শিলার বিপরীতে রয়েছেন মনোয়ার হোসেন ডিপজল।

মুক্তির অপেক্ষায় এই নায়িকার আরেক ছবি ‘নদীর জলে শাপলা ভাসে’। মেহেদি হাসান পরিচালিত এ ছবিতে শিলার বিপরীতে আছেন আনিসুর রহমান মিলন।

এরই মাঝে নতুন আরও এক ছবিতে চুক্তিবদ্ধ হলেন শিরিন শিলা। নাম ‘ময়ূরাক্ষী’। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে ছবিটির ফার্স্টলুক প্রকাশ হয়। সেখানেই চুক্তি সই করেন শিলা। গোলাম রাব্বানীর চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করবেন রাশিদ পলাশ।

প্রেম ও প্রতারণা ‘ময়ূরাক্ষী’ ছবির গল্পের মূল বিষয়বস্তু। এখানে শিলা অভিনয় করবেন সুরভি চরিত্রে। ছবির কাহিনিতে দেখা যাবে, ফেসবুকে একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সুরভির। একসময় সেই ছেলেটি সুরভির সঙ্গে ভয়ংকর প্রতারণা করে।

শিলার বক্তব্য, চরিত্রটিতে ভালো কাজের সুযোগ আছে। এর আগে এমন চরিত্রে কাজ করিনি। এখানে আমাকে নতুন একটি লুকে দেখা যাবে। চরিত্রটিতে নিজেকে ভাঙার সুযোগ আছে, একজন অভিনেত্রী হিসেবে উপস্থাপনের সুযোগ আছে।’

শিলা আরও জানান, ১ ডিসেম্বর তিনি দেশের বাইরে যাবেন। ফিরে এসে এ ছবির জন্য গ্রুমিং শুরু করবেন। অন্যদিকে পরিচালক রাশিদ পলাশ জানিয়েছেন, জানুয়ারি মাসের মাঝামাঝি থেকে ছবির শুটিং শুরু হবে। দুই ধাপে শুটিং শেষ হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ