• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:৩৪ অপরাহ্ন

প্রেমিকের সঙ্গে দুবাইয়ে কিয়ারা, ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক: / ১৪ শেয়ার
প্রকাশিত : সোমবার, ১ আগস্ট, ২০২২

বিনোদন ডেস্ক
বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। ব্যক্তিগত জীবনে বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে প্রেম করছেন তিনি। গতকাল ছিল এ অভিনেত্রীর জন্মদিন। বিশেষ দিনটি সংযুক্ত আরব আমিরাতে প্রেমিকের সঙ্গে কাটিয়েছেন। এদিকে কিয়ারা-সিদ্ধার্থের দুবাই ভ্রমণের বেশ কিছু ছবি এখন অন্তর্জালে ভাইরাল।

পিঙ্কভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, কিয়ারা-সিদ্ধার্থ বর্তমানে দুবাইয়ে অবস্থান করছেন। তারা দুজনে কেনাকাটার জন্য শপিংমলে গিয়েছিলেন। ওই সময়ে এক ভক্ত তাদের সঙ্গে ছবি তুলেন। এসব ছবি ওই ভক্ত তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন, যা এখন ইন্টারনেটে ভাইরাল।

একটি ছবিতে দেখা যায়, শপিংমলে সিদ্ধার্থের সঙ্গে দাঁড়িয়ে ফ্রেমবন্দি হয়েছেন ওই ভক্ত। সিদ্ধার্থের পরনে কালো রঙের প্যান্ট ও লাল রঙের টি-শার্ট। আরেকটি ছবিতে দেখা যায়, কিয়ারা ও তার ভাইয়ের সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন সিয়ারা নামে ওই নারী ভক্ত।

গত এপ্রিল মাসের শেষের দিকে গুঞ্জন চাউর হয়, ভেঙে গেছে বলিউডের আলোচিত জুটির সিদ্ধার্থ মালহোত্রা ও অভিনেত্রী কিয়ারা আদভানির প্রেমের সম্পর্ক। কয়েক দিন সব গুঞ্জন উড়িয়ে দিয়ে একসঙ্গে দেখা দেন এই জুটি। এ নিয়ে শুরু হয় আলোচনা। যদিও প্রেমের সম্পর্কের বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা যায়নি তাদের; তবে ডুবে ডুবে জল খাচ্ছেন এই প্রেমিক যুগল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ