• মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৪৫ অপরাহ্ন

পিস্তল হাতে ভাইরাল ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

প্রতিবেদকের নাম / ৩৪ শেয়ার
প্রকাশিত : সোমবার, ৯ মে, ২০২২

রাজশাহী ব্যুরো:

বিদেশি পিস্তল হাতে ফেসবুকে ছবি ভাইরাল হওয়া ছাত্রলীগ নেতা পাবনার আবু বক্কার সিদ্দিকী ওরফে রাতুলকে রাজশাহী থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন অ্যান্ড তোফা হল বিল্ডিং নামের একটি বাসা হতে তাকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে মহানগরীর সাগরপাড়া এলাকার একটি পুরাতন পরিত্যক্ত জমিদার বাড়ি থেকে ওই বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত রাতুলের বাড়ি পাবনার সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নের গাবগাছি গ্রামে। তিনি ওই গ্রামের মোস্তফা কামালের ছেলে ও সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ও পাবনা জেলা ছাত্রলীগের কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক।

সোমবার (০৯ মে) সকালে র‌্যাব রাজশাহী সদর দপ্তরে সাংবাদিকদের ব্রিফিংয়ের সময় অধিনায়ক লে. কর্নেল রিয়াজ শাহরিয়ার জানান, সম্প্রতি গ্রেপ্তারকৃত রাতুল তার ফেসবুক আইডি থেকে বিদেশি পিস্তলসহ দুটি ছবি আপলোড করে।

ছবিতে দেখা যায়, হাতে পিস্তল নিয়ে দাঁড়িয়ে আছেন রাতুল। ছবি দুটি বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। বিষয়টি র‌্যাবের নজরে আসে এবং তথ্য প্রযুক্তির সহযোগিতায় রাতুলের অবস্থান শনাক্তে পর এক অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর রাতুল র‌্যাবের কাছে স্বীকার করেছে যে, এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য তিনি নিজের কাছে পিস্তল রাখতেন। পাবনায় বিভিন্ন সময়ে বিভিন্ন রাজনৈতিক দলের পরিচয় ব্যবহার করে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করতেন। ফেসবুকে ছবি দেওয়ার মূল উদ্দেশ্য ছিল যাতে সকলে তার কাছে থাকা আগ্নেয়াস্ত্রের কথাটি জানতে পারে এবং তিনি নিজেকে বড় ধরনের সন্ত্রাসী হিসেবে প্রতিষ্ঠিত করতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ