• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:০২ পূর্বাহ্ন

পরীমনির ‘গোপন’ বিয়ের ওপেন আয়োজন

বিনোদন ডেস্কঃ / ৬৩ শেয়ার
প্রকাশিত : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

পরীমনির বিয়ে, মা হওয়ার খবর নতুন নয়। এ নিয়ে আলোচনা-সমালোচনাও কম হয়নি। সেই রেশ কাটতে না কাটতেই এই চিত্রনায়িকা সামাজিক যোগাযোগমাধ্যমে জানান দিলেন- গতকাল তার গায়ে হলুদের খবর। সে অনুযায়ী আজ পরীমনির বিয়ে।

এদিকে এ খবরে চোখ কপালে উঠেছে পরীভক্তদের। অনেকের কাছেই বিষয়টি ‘পুরনো কাসুন্দি ঘাঁটা’র মতো। কেননা গত জানুয়ারির ১০ তারিখ এই অভিনেত্রী মা হওয়ার খবর প্রকাশ করেছিলেন!

খোঁজ নিয়ে জানা গেছে, গিয়াসউদ্দীন সেলিমের ‘গুণীন’ সিনেমার সেটে প্রেমে পড়েন পরীমনি ও শরিফুল রাজ। ২০২১ সালের ১৭ অক্টোবর তাদের গোপনে বিয়ে হয়। এবার কাছের মানুষদের নিয়ে বিয়ের অনুষ্ঠান করতে যাচ্ছেন এই নায়িকা। অর্থাৎ এবার আর গোপনে নয়, প্রকাশ্যে পরিবারের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে বিয়ে করছেন তারা।

বিয়ের আনুষ্ঠানিকতা হিসেবে গতকাল শুক্রবার দিবাগত রাতে বেশ ঘটা করেই হলুদসন্ধ্যার আয়োজন করে পরীমনির পরিবার। এই অনুষ্ঠানের আলোকচিত্র পরীমনি ফেইসবুকে পোস্ট করেছেন। হলুদসন্ধ্যায় উপস্থিত ছিলেন চয়নিকা চৌধুরী, গিয়াস উদ্দিন সেলিম ও রেদোয়ান রনিসহ বেশ কয়েকজন নির্মাতা।

পরীমণি জানান, সেদিন আমাদের বিয়েটা হয়েছিল গোপনে। আমার আর রাজের পরিবারের সদস্যদের অনেকেই জানতেন না। বলতে গেলে অনেকটা পুতুলের বিয়ের মতো। এবার দুই পরিবারের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে হচ্ছে আমাদের বিয়ের আয়োজন। শুক্রবার রাতে গায়ে হলুদের অনুষ্ঠান করেছি, শনিবার বিয়ে।
জানা গেছে, ঘরোয়া আয়োজনে হওয়ায় দুই পরিবারের খুব বেশি অতিথি থাকছেন না বিয়েতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ