• সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৫৯ অপরাহ্ন

পরীমনির ওপর ক্ষুব্ধ পাবলিক প্রসিকিউটর

প্রতিবেদকের নাম / ১২৯ শেয়ার
প্রকাশিত : রবিবার, ১০ অক্টোবর, ২০২১

বিনোদন ডেস্ক:

মাদকের মামলায় রবিবার স্থায়ী জামিন পেয়েছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। তবে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তার ওপর ক্ষোভ ও অসেন্তাষ প্রকাশ করেন রাষ্ট্রপক্ষের পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ বাবু।

কিন্তু পরীর ওপর কেন ক্ষেপলেন পাবলিক প্রসিকিউটর। কারণ, রবিবার নায়িকা নির্ধারিত সময় থেকে সাড়ে তিন ঘণ্টারও বেশি সময় পরে আদালতে হাজির হন। সকাল ১০টায় পরীমনির আদালতে হাজির হওয়ার কথা ছিল। কিন্তু এদিন তিনি আদালতে পৌঁছান দুপুর পৌনে দুইটায়।

উল্লেখ্য, মাদক মামলায় জামিনে থাকা পরীমনির স্থায়ী জামিনের জন্য রবিবার ঢাকা মহানগর হাকিম আদালতে আবেদন করেন তার আইনজীবী নীলাঞ্জনা সুরভী রিফাত। এদিন শুনানি শেষে হাকিম সত্যব্রত শিকদার অভিনেত্রীর স্থায়ী জামিন মঞ্জুর করেন।

গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। তার আগে গত ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ আদালত থেকে তিনি জামিন পান। পরদিন ছাড়া পান গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগার থেকে।

গত ৪ আগস্ট অভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পরদিন বিকালে র‌্যাব বাদী হয়ে বনানী থানায় পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে।

সেই মামলায় পরীমনিকে আদালতে হাজির করলে প্রথমে চার দিনের রিমান্ড এবং পরে আরও দুই দফায় তিন দিন তাকে রিমান্ডে নেওয়া হয়। ৩১ আগস্ট পান শর্ত সাপেক্ষে জামিন। এবার তাকে স্থায়ী জামিন দিল আদালত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ