• বুধবার, ২৫ মে ২০২২, ১১:১১ পূর্বাহ্ন

পরীক্ষা শুরুর আগেই ৬ তলা থেকে লাফ দিল ওয়াসিফ

আমার কাগজ প্রতিবেদকঃ / ৮৯ শেয়ার
প্রকাশিত : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

রংপুর নগরের একটি বহুতল ভবন থেকে লাফ দিয়ে ওয়াসিফ রায়হান (১৭) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। সে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল। রোববার (১৪ নভেম্বর) সকালে কারামতিয়া জামে মসজিদসংলগ্ন কেরানিপাড়ার আটতলাবিশিষ্ট সমতা ভবনে এ ঘটনা ঘটে।

নিহত ওয়াসিফ রংপুর জিলা স্কুলের শিক্ষার্থী। সে রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) আবু তাহের মো. মাসুদ রানার ছেলে। রংপুরে চাকরি সূত্রে ওই ভবনে তিনি পরিবারসহ বাসা ভাড়া নিয়ে থাকতেন। তাদের গ্রামের বাড়ি পঞ্চগড়ের তেঁতুলিয়ার রওশনপুর।

বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) হোসেন আলী। নিহতের পরিবারের বরাত দিয়ে হোসেন আলী জানান, সকাল ৭টার দিকে ওই শিক্ষার্থী আটতলা ভবনের ৬তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যা করে।

ওপর থেকে নিচে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে তার মৃত্যু হয়। ওয়াসিফের আজ থেকে শুরু হওয়া এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল। এদিকে পরিবারের কারও অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়। এ বিষয়ে নিহতের পরিবার ও ভবনের মালিক কেউই সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হননি। এ কারণে আত্মহত্যার পৃথক কারণ জানা যায়নি।

নাম না প্রকাশের শর্তে স্থানীয় একজন ব্যবসায়ী জানান, ছয়তলা ভবনের ছাদ থেকে নিচে পড়ে ঘটনাস্থলেই ওই শিক্ষার্থী মারা যায়। তবে এই ভবনের ছাদের চারদিক দিয়ে রেলিংও দেওয়া আছে। পিছলে পড়ে যাওয়ার মতো ছাদ নয়।

রংপুর জিলা স্কুলের শিক্ষার্থীর এই মর্মান্তিক মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে শোকের ছায়া নেমে আসে। এব্যাপারে রংপুর জিলা স্কুলের প্রধান শিক্ষক এ আর মিজানুর রহমান বলেন, এসএসসি পরীক্ষা শুরুর আগে এসএসসি পরীক্ষার্থীর এমন মর্মান্তিক মৃত্যুর খবর শুনতে হলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ