• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:০৮ অপরাহ্ন

পদ্মা সেতুর পথে দুইদিন বন্ধ থাকবে ট্রাক কাভার্ড ভ্যান

আমার কাগজ ডেস্ক: / ১১ শেয়ার
প্রকাশিত : বুধবার, ২২ জুন, ২০২২

আগামী ২৫ জুন মহা ধুমধামে বাংলাদেশের সক্ষমতার প্রতীক বহুল প্রতীক্ষিত পদ্মা সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের সবচেয়ে বড় অবকাঠামো এই পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে সেতুটির সংযুক্ত সড়ক-মহাসড়কে কাভার্ড ভ্যান ও ট্রাক চলাচল শুক্রবার সকাল থেকে রোববার সকাল পর্যন্ত দুই দিন বন্ধ থাকবে।

বুধবার এক বিবৃতিতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ এ দুইদিন ঢাকা মহানগরী থেকে মুন্সীগঞ্জের মাওয়াগামী কাভার্ডভ্যান ও ট্রাকগুলোকে বিকল্প পথ ব্যবহারের অনুরোধ জানানো হয়েছে।

ডিএমপির পক্ষ থেকে বলা হয়েছে, ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ২৪ জুন শুক্রবার সকাল থেকে ২৬ জুন রোববার পর্যন্ত সেতু সংযুক্ত সড়ক-মহাসড়কে কাভার্ড ভ্যান এবং ট্রাক চলাচল বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়। এ প্রেক্ষিতে ঢাকা মহানগরী এলাকা থেকে মুন্সীগঞ্জ জেলার মাওয়াগামী কাভার্ডভ্যান ও ট্রাকগুলোকে আগামী ২৬ মে সকাল পর্যন্ত পাটুরিয়া দৌলতদিয়া এবং চাঁদপুর-শরিয়তপুর রুটে ফেরিতে চলাচলের অনুরোধ জানানো হয়।

এদিকে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, পদ্মা সেতু সংযুক্ত সড়ক-মহাসড়কে কাভার্ড ভ্যান ও ট্রাক চলাচল বন্ধ রাখতে এর আগে সড়ক ও সেতু মন্ত্রণালয় থেকে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ও হাইওয়ে পুলিশকে চিঠি দেওয়া হয়। সেই চিঠির প্রেক্ষিতে ডিএমপি এ নির্দেশনার কথা জানিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ