• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:৪০ অপরাহ্ন

পদ্মা সেতুর উদ্বোধন ঘিরে সর্বোচ্চ সতর্কাবস্থানে পুলিশ

আমার কাগজ ডেস্ক: / ১৫ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

পদ্মা সেতু এখন উদ্বোধনের অপেক্ষায়। ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরদিন ভোর ৬টা থেকে যানবাহন চলাচলের জন্য খুলে দেওয়া হবে সেতুটি। উদ্বোধনী অনুষ্ঠান ঘিরে রাজধানীসহ সারা দেশে নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ সদর দপ্তর।

পুলিশ সদর দপ্তরের মুখপাত্র নামে পরিচিত ‘পুলিশ নিউজ’র খবরে বলা হয়েছে, একটি মহল নাশকতা ও ধ্বংসাত্মক কিছু ঘটিয়ে জনগণের দৃষ্টি অন্যদিকে ঘোরাতে পারে বলে মনে করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

পুলিশ সদর দপ্তর থেকে সারা দেশের প্রতিটি থানায় নির্দেশ পাঠানো হয়েছে এবং সর্বোচ্চ সতর্ক অবস্থানে থাকার জন্য বলা হয়েছে বলেও জানায় পুলিশের এই নিউজ পোর্টালটি।

পুলিশ নিউজের ওই প্রতিবেদন বলছে, এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে কেউ যাতে গুজব ছড়াতে না পারে, সে জন্য সার্বক্ষণিক সাইবার মনিটরিং করা হচ্ছে। তবে, পদ্মা সেতু উদ্বোধনকে কেন্দ্র করে এখন পর্যন্ত কোনো ধরনের হুমকি, কিংবা নাশকতার তথ্য নেই বলে দাবি করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

প্রতিবেদনে আরও বলা হয়, উদ্বোধনের দিন পদ্মার শুধু দুই পাড়ে পাঁচ হাজারের বেশি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ইউনিফর্মে মোতায়েন থাকবেন। সাদা পোশাকে তৎপর থাকবেন বিপুলসংখ্যক গোয়েন্দা সদস্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ