• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১২:১৫ পূর্বাহ্ন

পদত্যাগের ব্যাপারে যা বললেন আকরাম খান

স্পোর্টস ডেস্ক: / ২৮ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১

ক্রিকেট পরিচালনা বিভাগের দায়িত্ব ছাড়ছেন আকরাম খান- সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সাবেক এই টাইগারের ক্রিকেটারের স্ত্রীর একটি পোস্ট মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়। অবশেষে এ মুখ খুললেন আকরাম খান নিজেই। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে কথা বলেই সিদ্ধান্ত নেবেন বলে জানান তিনি।

আকরামের পদত্যাগের গুঞ্জন ছড়িয়ে পড়লে তার বাসভবনের সামনে ভিড় জমায়। তখন তিনি বলেন, ‘আসলে আমি আজ(মঙ্গলবার) কথা বলতে চাইনি। আপনারা এখানে চলে এসেছেন, তাই কিছু বলতে হবে।’

ক্রিকেট অপারেশন্সের প্রধান পদ ছাড়ার সিদ্ধান্ত পারিবারিক জানিয়ে আকরাম বলেন, ‘আমরা পারিবারিকভাবে একটা সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু গত ৮ বছর দায়িত্বে ছিলাম, সে সময়ে আমাদের মাননীয় বোর্ড সভাপতি, যিনি আমার অভিভাবক, তার কাছ থেকে সবচেয়ে বেশি সবচেয়ে বেশি সহযোগিতা পেয়েছি। খারাপ বা ভালো সম সময়ই তাকে পাশে পেয়েছি। তাই উনার সাথে আলাপ করে কালকের মধ্যে সিদ্ধান্ত জানিয়ে দিব।’

গত সোমবার রাতে হুট করেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি পোস্ট ভাইরাল। তাতে লেখা ‘ক্রিকেট অপারেশন্স ছেড়ে দিচ্ছেন আকরাম খান।’পোস্টটি করেন আকরাম খানের স্ত্রী সাবিনা আকরাম। তবে সে সময় আকরাম খান নিজে এ বিষয়ে কোনো কথা বলেননি।

উল্লেখ্য, ২০১৪ সালে নাজমুল হাসান পাপনের নেতৃত্বে নির্বাচিত কমিটিতে প্রথমবার ক্রিকেট পরিচালনা বিভাগের দায়িত্ব পালন করার সুযোগ পান আকরাম খান। এরপর টানা ছয় বছর দায়িত্ব চালিয়ে গেছেন। দায়িত্ব পালনকালে বেশ কিছু বিতর্কিত ঘটনাও ঘটেছে। জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার অবসর কাণ্ড, সাকিবের টেস্ট থেকে ছুটি নেওয়া, অস্ট্রেলিয়া সিরিজে মুশফিককে না পাওয়াসহ ছোটখাটো অনেক ঘটনাই আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ