• রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:০৭ অপরাহ্ন

নুসরাত-নিখিলের বিয়ে অবৈধ: আদালত

প্রতিবেদকের নাম / ২৮ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক:
আইনের দৃষ্টিতে নুসরাত জাহান ও নিখিল জৈনর বিয়ে অবৈধ বলে রায় দিয়েছেন আলীপুর আদালত। নুসরাত জাহানের বিরুদ্ধে দেওয়ানি মামলা দায়ের করেছিলেন তার ‘স্বামী’ নিখিল জৈন। বুধবার (১৭ নভেম্বর) এই মামলার রায়ে এমনটা জানান আদালত।

নিখিল জৈনর আইনজীবী সত্যব্রত চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করে ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেন—‘বিচারপতি নিখিলের পক্ষে রায় দিয়েছেন।’ উচ্ছ্বাস প্রকাশ করে নিখিল জৈন ভারতীয় আরেকটি সংবাদমাধ্যমে বলেন, ‘আজ আমার জন্মদিন। আর জন্মদিনে এটাই সেরা উপহার।’

ধর্মীয় রীতি মেনে বিয়ে করেছিলেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান ও নিখিল জৈন। তাদের বিয়ে রেজিস্ট্রি হয়নি। তাই অ্যানালমেন্ট করে আলাদা হতে চান নিখিল। নিয়ম অনুযায়ী, বিবাদীকে আদালতে গিয়ে বলতে হয় বাদীর সঙ্গে তার আর কোনো সম্পর্ক থাকবে না। এজন‌্য নিখিল জৈন দেওয়ানি মামলা দায়ের করেছিলেন।

২০১৯ সালে ভালোবেসে বিয়ে করেন নিখিল-নুসরাত। বিয়ের এক বছরের মাথায় শুরু হয় তাদের দাম্পত্য কলহ। এরপর আলাদা থাকতে শুরু করেন তারা। এর মাঝে গুঞ্জন জোরালো হয়, অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন নুসরাত। শুধু তাই নয়, তার মা হতে যাওয়ার গুঞ্জনও বাতাসে ভেসে বেড়ায়। বিষয়টি নিয়ে জলঘোলা কম হয়নি।

সব গুঞ্জনের অবসান ঘটিয়ে গত ২৬ আগস্ট পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত জাহান। এরপর সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন উঠে। সর্বশেষ জানা যায়, নুসরাত পুত্র ঈশান জাহানের বাবা অন্য কেউ নন, বরং যশ দাশগুপ্ত। আপাতত কাজ আর সংসার নিয়ে ব্যস্ত তৃণমূলের সাংসদ নুসরাত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
%d bloggers like this: